×

জাতীয়

আদালতে ইভ্যালির রাসেল, ধানমন্ডির মামলায় আটক রাখার আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৪ পিএম

রাজধানীর ধানমন্ডি থানায় এক মার্চেন্টের দায়ের করা প্রতারণার মামলায় একদিনের রিমান্ড শেষে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. রাসেলকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে তাকে আদালতে হাজির করে হাজতখানায় রাখা হয়।

এরপর এ মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ধানমন্ডি থানার পুলিশের উপ-পরিদর্শক নাজমুল হুদা। শুনানি শেষে আদালত আদেশ দিবেন তিনি কারাগারে আটক থাকবেন কিনা।

এদিকে এসির জন্য ৮৫ হাজার টাকা দিয়েও পণ্য না পাওয়ায় গতকাল আদালতে আরেকটি প্রতারণার মামলা দায়ের করেছেন এক গ্রাহক। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে মো. মুজাহিদুর রহমান নামে এক গ্রাহক বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। এরপর আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ধানমন্ডি থানাকে এটি এফআইআর হিসাবে গ্রহণ করার নির্দেশ দেন। এ মামলায় আজ তদন্ত কর্মকর্তা রিমান্ড চাইবে কিনা এখনো জানা যায়নি।

এরআগে গত ২১ সেপ্টেম্বর ধানমন্ডি থানার মার্চেন্টের মামলায় রাসেলের জামিন নামঞ্জুর করে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অন্যদিকে একই মামলায় সেদিন তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের জামিন ও রিমান্ড উভয় নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত

উল্লেখ্য, গুলশান থানায় আরিফ বাকের নামের এক গ্রাহকের করা প্রতারণার মামলার অভিযোগে গত ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরে অভিযান চালিয়ে রাসেল ও শামীমাকে বাসা থেকে আটক করে র‍্যাব। পরদিন তাদের এ মামলায় তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App