×

বিনোদন

অন্যরকম অনুষ্ঠান প্রচার হবে ২৪ সেপ্টেম্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:০০ পিএম

অন্যরকম অনুষ্ঠান প্রচার হবে ২৪ সেপ্টেম্বর

বৈশাখী টিভির অন্যরকম অনুষ্ঠানের একটি দৃশ্যে রাশেদ শিকদার।

অন্যরকম অনুষ্ঠান প্রচার হবে ২৪ সেপ্টেম্বর

অন্যরকম ম্যাগাজিন অনুষ্ঠানে যাদু দেখাচ্ছেন বাংলাদেশের মি. বীন খ্যাত রাশেদ শিকদার।

অন্যরকম অনুষ্ঠান প্রচার হবে ২৪ সেপ্টেম্বর

বৈশাখী টিভির বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্যরকম’। প্রচার হবে আগামী ২৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায়। এটি পরিকল্পনা ও পরিচালনা করেছেন এইচ এম বরকতুল্লাহ।

পবিত্র কোরআনের আলোকে সত্য, সুন্দরভাবে জীবনাচরণের দীক্ষামূলক অনুষ্ঠান অন্যরকম। আলোচনায় অংশ নেবেন প্রাজ্ঞ ও বিশেষজ্ঞজন। সব বয়সীর অংশগ্রহণে এই অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে।

বর্তমানে বিনোদনের নামে অপসংস্কৃতি অশ্লীলতা অনাচার ক্রমশ: গিলে খাচ্ছে আমাদের মানবিক মূল্যবোধকে। এর থেকে উত্তরণের উপায় ও সত্য, সুন্দর মানবিক উপস্থাপনার নামই অন্যরকম ম্যাগাজিনের প্রতিপ্রাদ্য। সমাজ সচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অভিনেতা আবদুল আজিজ, জিল্লুর, সফিক খান দিলু, হান্নান শেলী, আশরাফ কবির প্রমুখ।

[caption id="attachment_308723" align="aligncenter" width="700"] অন্যরকম ম্যাগাজিন অনুষ্ঠানে যাদু দেখাচ্ছেন বাংলাদেশের মি. বীন খ্যাত রাশেদ শিকদার।[/caption]

অনুষ্ঠানে যাদু দেখাবেন বাংলাদেশের মি. বীনখ্যাত রাশেদ শিকদার। গানে অংশ নেবেন অন্যরকম কালচারাল গ্রুপের শিল্পীরা এবং হ্যাভেন টিউন নাশিদ ব্যান্ড।

অনুষ্ঠানের উপস্থাপক ও পরিচালক এইচ এম বরকতুল্লাহ বলেন, ইসলামী জীবন ব্যবস্থা এবং সত্য, সুন্দরের কথা তুলে ধরা হয়েছে এ অনুষ্ঠানে। আমরা জানি, একটি শিশুর প্রথম শিক্ষা কেন্দ্র তার পরিবার। আমাদের পরিবারগুলোতে এখন নৈতিক শিক্ষার অভাবে অনেক সন্তান বড় হয়ে সমাজের অন্ধকার জগতে চলে যাচ্ছে এবং নিজেকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে ও সমাজকে ক্ষতিগ্রস্ত করছে। পারিবারিক শিক্ষার কারণেই একজন সন্তান যেমন আলোকিত মানুষ হতে পারে আবার সেই সন্তান হতে পারে অসৎ এবং বিপথগামী। এসব সচেতনতাই তুলে ধরা হয়েছে অন্যরকম ম্যাগাজিন অনুষ্ঠানে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App