সংসদীয় কমিটির তলবের মুখে ঢাবি শিক্ষক তাসনীম

আগের সংবাদ

সারা দেশে পরীক্ষামূলকভাবে ১০০ সেলুন লাইব্রেরি চালু: কে এম খালিদ

পরের সংবাদ

রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির নতুন কমিটি

সভাপতি মুজিব, সম্পাদক দীপক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ৯:৪০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ১০:১৮ অপরাহ্ণ

মুজিবুর রহমান চৌধুরীকে (বাংলাদেশ প্রতিদিন) সভাপতি, দীপক দেবকে (আলোকিত বাংলাদেশ) সাধারণ সম্পাদক এবং রেজাউল করিম শামীমকে (ভোরের কাগজ) সাংগঠনিক সম্পাদক করে রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএডি) ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে সংগঠনের দ্বিবার্ষিক সাধারণ সভার দ্বিতীয় ভাগে এই নতুন পরিষদ গঠন করা হয়।

এর আগে, সাধারণ সভার প্রথম ভাগে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও সাংসদ ফজলে হোসেন বাদশা, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক (ডিইউজে) সাজ্জাদ আলম খান তপু। সভাপতিত্ব করেন আরডিজেএডির সভাপতি খাইরুজ্জামান কামাল।

নবগঠিত নির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তৈমুর ফারুক তুষার, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক মারিয়া সালাম, দপ্তর সম্পাদক সফিউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোরমা আকতার, প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক ইসহাক আসিফ, সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক জাহিদুর রহমান, নির্বাহী সদস্য সাজ্জাদ আলম খান তপু, মাহমুদন্নবী চঞ্চল, রিয়াজ উদ্দিন ও নিয়ন মতিয়ুল।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান চৌধুরী প্রস্তাবিত কমিটির নাম ঘোষণা করেন এবং উপস্থিত সদস্যরা করতালির মাধ্যমে তাতে সমর্থন জানান। অনুষ্ঠানে রাজশাহী বিভাগের ৮ জেলার ঢাকায় কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়