১০ দফা দাবিতে ২৭-২৮ সেপ্টেম্বর কাভার্ডভ্যান মালিক শ্রমিকদের কর্মবিরতির ঘোষণা

আগের সংবাদ

পাথরঘাটায় বিস্কুটের কার্টুনে সদ্যজাত শিশু!

পরের সংবাদ

গান শিখছেন এরশাদপুত্র এরিক, শিক্ষক নোলক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ১২:৩৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ১২:৩৯ অপরাহ্ণ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির সাবেক চেয়ারপারসন প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ। গানের প্রতি আলাদা অনুভূতি থেকেই গান শিখছেন তিনি। তাকে গান শেখাচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকাখ্যাত কণ্ঠশিল্পী নোলক বাবু। তিন মাস হলো তাকে নিয়মিত গানের হাতেখড়ি দিচ্ছেন নোলক।

ইতোমধ্যে এরিকের কণ্ঠে দুটি গানের রেকর্ডিংও সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নোলক। তিনি বলেন, একটি গান মা নিয়ে, অন্যটি পুরোপুরি ভিন্ন ধাচের। মোট ১০টি গান সাজিয়ে একটি নতুন প্রজেক্ট করা হচ্ছে, যা ধীরে ধীরে সম্পন্ন হবে।

ক্লোজআপ ওয়ান তারকা নোলকের গান পছন্দ করেন এরিক। এক বন্ধুর মাধ্যমে বারিধারায় অবস্থিত প্রেসিডেন্ট পার্কের বাসায়ি তার সঙ্গে পরিচিত হন নোলক। সেই সময়েই গান শেখার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন এরিক।

নোলক বলেন, এরিক আমাকে বলেছে, সে আমার গানের ভক্ত। ফলে তার সঙ্গে আমার তখনই একটা বন্ধুত্ব গড়ে ওঠে।

সেই বন্ধুত্ব থেকে এরিককে গান শেখানো শুরু উল্লেখ করে নোলক বলেন, বিদিশা ম্যাডামকে আমি মা বলতাম। তিনি আমাকে বললেন এরিককে গান শেখাতে। এটা মাস তিনেক আগের ঘটনা। ওইদিনের পর থেকে আমি এরিককে গান শেখানো শুরু করি।

এরিকের দ্রুত শিখে নেওয়ার প্রবণতা সম্পর্কে নোলক বলেন, সে যখন দ্রুত শিখে নিতে পারছিল তখন আমি অবাক হয়েছি এবং এও বলেছি তাকে- তুমি খুব তাড়াতাড়ি পারবে। ফলে সে খুশি হয়। আসলেই সে দ্রুত শিখে নেয় ও তার জন্য দুটি গান আমি ঠিক করি। দুটি গানই মৌলিক।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়