জাফরুল্লাহ চৌধুরীকে এরশাদের দোসর বললেন রিজভী

আগের সংবাদ

রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র

পরের সংবাদ

খালেদা জিয়াকে মানবিক কারণে বাসায় রাখা হয়েছে: আনিসুল হক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ১:৩৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ১:৪৯ অপরাহ্ণ

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যে লোক ও যে দল দেশে বসে অশ্ব ডিম্ব পাড়ে, তারা বিদেশে গিয়ে কী করতে পারবে। খালেদা জিয়াকে মানবিক কারণে বাসায় রাখা হয়েছে। করোনা আক্রান্ত হলে তিনি চিকিৎসা নিতে হাসপাতালে যান। আর তখনই বিদেশে যাওয়ার দাবি করতে থাকেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর ) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে এ কথা বলেন তিনি।

আনিসুল হক বলেন, আপনাদের প্রমাণ করতে হবে আপনারা ভোট দিতে পারেন। ভোটের জন্য জনগণ যেমন পরিবেশ চায়, তেমন পরিবেশই দেয়া হবে। নির্বাচন ইনশাআল্লাহ সুষ্ঠু হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় করে না। ষড়যন্ত্রে জাতির পিতাকে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দেয়া হবে না। সব ষড়যন্ত্রকে প্রতিহত করা হবে।

সমাবেশের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন। এ ছাড়া আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, মুক্তিযোদ্ধা জমসেদ শাহ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী রেলপথে আখাউড়ায় আসেন। বিকেলে কসবায় প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে একাধিক প্রকল্প উদ্বোধন করবেন তিনি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়