ইভ্যালির রাসেলকে এবার জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

আগের সংবাদ

সমন্বিত প্রচেষ্টায় অল্প সময়ের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে: এলজিআরডি মন্ত্রী

পরের সংবাদ

করোনায় আরও ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১১৪৪

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ৪:৫৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ৫:৪৫ অপরাহ্ণ

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ হাজার ৩৩৭ জনে। এ সময় নতুন রোগী শনাক্ত হয়েছে এক হাজার ১৪৪ জন। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা ১৫ লাখ ৪৮ হাজার ৩২০ জনে দাঁড়িয়েছে। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৪ দশমিক ৬১ শতাংশ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এ সময়ে সরকারি ও বেসরকারি ৮১৪টি ল্যাবরেটরিতে ২৪ হাজার ৮২০টি নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে মোট নমুনা পরীক্ষার সংখ্যা দাঁড়ালো ৯৫ লাখ ৫১ হাজার ৯৭০টি।

আগের দিন বুধবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩৬ জনের মৃত্যু হয়। এ সময় নতুন রোগী শনাক্ত হয় ১ হাজার ৩৭৬ জন। এদিন শনাক্তের হার ছিল ৪ শ্রমিক ৭৯ শতাংশ।

গত বছরের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়