বাতিলের তালিকায় রয়েছে ২১০টি সংবাদপত্র

আগের সংবাদ

করোনায় আরও ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১১৪৪

পরের সংবাদ

ইভ্যালির রাসেলকে এবার জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ৪:৫৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ৫:১৭ অপরাহ্ণ

রাজধানীর ধানমন্ডি থানায় আব্দুর রহমান রাকিব নামের এক গ্রাহকের দায়ের করা প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. রাসেলকে জেলগেটে একদিন জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকাল তিনটার দিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালত এ আদেশ দেন।

এর আগে ধানমন্ডি থানার এক ধনাঢ্য ব্যবসায়ীর করা মামলার একদিনের রিমান্ড শেষে তাকে আদালতের হাজতখানায় রাখা হয়। এরপর এ মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ধানমন্ডি থানা পুলিশের উপ-পরিদর্শক নাজমুল হুদা।

অন্যদিকে, একই থানায় গত ১৭ সেপ্টেম্বর দায়ের করা আব্দুর রহমানের আরেক মামলায় ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা। আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন। পরে তার জামিন চান। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী রিমান্ডের জোর দাবি জানিয়ে শুনানি করেন। পরে বিচারক উভয়পক্ষের শুনানি শেষে আসামিকে জেলগেটে একদিনের জিঙ্গাসাবাদের নির্দেশ দেন। এটা ৩ কার্যদিবসের মধ্যে কার্যকর করতে বলা হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়