×

জাতীয়

স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার, স্বামী পলাতক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৮ পিএম

স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার, স্বামী পলাতক

স্বামী হৃদয় ফকির পলাতক রয়েছে।

রাজধানীর রামপুরার একটি বাসার দরজা ভেঙে লামিয়া আক্তার (১৯) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার স্বামী হৃদয় ফকির পলাতক রয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বেলা ১২ দিকে রামপুরা বউ বাজার জামতলা হাজী সাহেবের বাড়ি চার তলার একটি রুম থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য বিকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

স্বজনরা জানায়, মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার শেখ মামেত মিয়ার মেয়ে লামিয়া। ৬মাস আগেই তার বিয়ে হয় হৃদয় ফকিরের সাথে। স্বামীকে নিয়ে রামপুরা ৬তলা বাড়িটির ৪র্থ তলায় একরুমে সাবলেট থাকতো। আর হৃদয়ের বাড়ি মাদারীপুর সদর উপজেলায়। সে রং মিস্ত্রির কাজ করে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম (বিপিএম) জানান, ওই বাসাটিতে ভাড়া থাকেন শহীদুল ইসলাম নামে এক ব্যক্তি। তাদের কাছ থেকেই সাবলেট নেয় হৃদয়। স্ত্রীকে নিয়ে সেখানে থাকছিলো। গত ৪-৫ দিন আগে শহিদুল পরিবার নিয়ে তার গ্রামের বাড়ি চলে যায়। একয়দিন হৃদয় ও লামিয়াই বাসাটিতে ছিলো। আজ ওই বাড়ির অন্য ভাড়াটিয়ারা দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেয়। চারতলা ফ্ল্যাটের দরজায় বাইরে থেকে তালাবদ্ধ ছিলো। পরে দরজা ভেঙে ভিতরের একটি রুমে দেখা যায় ফ্যানের সাথে ওড়না পেচানো। আরেকটি রুমে দেখা যায় ওই তরুনীর মৃতদেহটি ফ্যানের সাথে গলাফ ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে।

পুলিশ কর্মকর্তা আরো জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কোনো কারণে স্ত্রীর আত্মহত্যার পর সেটি দেখে স্বামীও আত্মহত্যার চেষ্টা করে। তবে আত্মহনন করতে না পেরে সে পালিয়ে যায়। তবে সব বিষয় আমরা তদন্ত করে দেখছি। ঘটনাস্থল সিআইডি ক্রাইম সিনও বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। বিস্তারিত তদন্তের পর বলা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App