×

জাতীয়

সম্রাট-আরমানের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ২২ নভেম্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪২ পিএম

সম্রাট-আরমানের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ২২ নভেম্বর

ফাইল ছবি

রমনা থানার মাদক মামলায় গ্রেপ্তার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাট খ্যাত ইসমাইল চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ফের পিছিয়ে আগামী ২২ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। বুধবার (২২ সেপ্টেম্বর) ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক তেহসিন ইফতেকার এ দিন ধার্য করেন।

জানা যায়, এদিন আসামিদের বিরুদ্ধে মামলাটির অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য ছিল। তবে আসামিদের কারাগার থেকে আজ আদালতে হাজির না করায় আদালত অভিযোগ গঠন শুনানি পিছিয়ে নতুন দিন ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের বেন্স সহকারী ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালের ৬ অক্টোবর ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানকে গ্রেফতার করে র‌্যাব। পরে সম্রাটকে নিয়ে দুপুর দেড়টায় তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়। এ সময় ভেতর থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও পিস্তল উদ্ধার করা হয়। ওই ঘটনায় ৭ অক্টোবর র‌্যাব-১ এর আব্দুল খালেক বাদী হয়ে রমনা থানায় মাদক ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেন।

এরপর একই বছরের ৯ ডিসেম্বর মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই আ. হালিম। পরবর্তী বছর ২০২০ সালের ২০ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তাদের বিরুদ্ধে মাদক মামলায় চার্জশিটটি গ্রহণ করেন। এরপর মামলাটির আনুষ্ঠানিক বিচারকাজ শুরু করতে অভিযোগ গঠনের শুনানির জন্য একাধিকবার তারিখ পরিবর্তন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App