×

জাতীয়

রেলমন্ত্রীর হানিমুন ও প্রকল্প পরিদর্শন একসঙ্গে!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩২ পিএম

রেলমন্ত্রীর হানিমুন ও প্রকল্প পরিদর্শন একসঙ্গে!

মঙ্গলবার রেলের প্রকল্প পরিদর্শনে মন্ত্রীর সঙ্গে তার স্ত্রীও। ছবি: ভোরের কাগজ।

রেলমন্ত্রীর হানিমুন ও প্রকল্প পরিদর্শন একসঙ্গে!

এসময় মন্ত্রীর সঙ্গে তার স্ত্রীও ছিলেন।

এই প্রথম স্ত্রী শাম্মী আকতার মনিকে নিয়ে সমুদ্র সৈকত ও কক্সবাজারে রেল প্রকল্প পরিদর্শনে গেলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। স্ত্রীকে নিয়ে এটিই রেলমন্ত্রীর প্রথম কক্সবাজারের সমুদ্র সৈকতে জনসমুখে আসা। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। এর মাধ্যমে সমুদ্র সৈকতে হানিমুন ও প্রকল্প পরিদর্শন একসঙ্গে করছেন তারা। কিছুটা ‘রথ দেখা আর কলা বেঁচার মত বিষয়! মঙ্গলবার তারা বিমান যোগে কক্সবাজার পৌঁছান। এ সময় মন্ত্রীর সঙ্গে তার স্ত্রীও সঙ্গে ছিলেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) স্ত্রীকে নিয়ে দোহাজারী-রামু- কক্সবাজার রেল প্রকল্প দেখতে যান মন্ত্রী। এ সময় তাদের সঙ্গে কক্সবাজার ৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংশ্লিষ্ট প্রকল্প পরিচালক মফিজুর রহমান, বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক জাহাঙ্গীর হোসেনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

[caption id="attachment_308608" align="alignnone" width="1280"] এসময় মন্ত্রীর সঙ্গে তার স্ত্রীও ছিলেন।[/caption]

উল্লেখ্য নূরুল ইসলাম সুজনের প্রথম স্ত্রী মারা যান একাদশ সংসদ নির্বাচনের আগের দিন অর্থাৎ ২০১৮ সালের ২৮ ডিসেম্বর। এর পরে তিনি রেলমন্ত্রণালয়ের দ্বায়িত্ব পাওয়ার পরে গত ৫ জুন (২০২১) ইসলামী শরিয়াহ ও সরকারি আইন অনুসারে দিনাজপুরের বিরামপুর উপজেলার মেয়ে শাম্মী আকতার মনিকে কিছুটা গোপনে বিয়ে করেন। মন্ত্রীর দ্বিতীয় স্ত্রী একজন আইনজীবী। পরে জানাজানি হলে মন্ত্রী গণমাধ্যমকে বলেন, করোনাকালে গোপনে দু’একজন স্বাক্ষী সাবুদ নিয়ে বিয়ে সম্পন্ন হয়েছে।

পরে আনুষ্ঠানিকভাবে স্ত্রীকে ঘরে তুলবেন তিনি। সে আনুষ্ঠানিকতার সুযোগ না দিয়েই গত সোমবার এ দম্পতি কক্সবাজারে সমুদ্র সৈকতে হানিমুন ও প্রকল্প পরিদর্শন একসঙ্গে করতে যান। তারা বর্তমানে কক্সবাজারে অবস্থান করে বিশ্বের সব চেয়ে দীর্ঘ সৈকতের সৌন্দর্য উপভোগ করছেন। পরে তারা চট্টগ্রামসহ উক্ত এলাকাল আরো কয়েকটি প্রকল্প পরিদর্শন শেষে আগামী শনিবার বিমানযোগে ঢাকায় আসবেন বলে জানান গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App