×

সারাদেশ

রাজশাহীতে ছাত্রের হাতে স্কুল শিক্ষিকা খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৫ পিএম

রাজশাহীতে ছাত্রের হাতে স্কুল শিক্ষিকা খুন

গ্রেপ্তার অভিযুক্ত মন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক স্কুল ছাত্র মিলন শেখ। ছবি: ভোরের কাগজ।

রাজশাহী নগরীতে ছাত্র মিলন শেখের (৪০) হাতে খুন হয়েছেন একই প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মায়া রাণী ঘোষ (৬৮)। মঙ্গলবার সকালে স্বর্ণালঙ্কারের লোভে শিক্ষিকাকে শ্বাসরোধে হত্যা করে সে। এ ঘটনায় ছাত্র মিলন শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। খুন হওয়া মায়া রাণী ঘোষ নগরীর মন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা। আর গ্রেপ্তারকৃত মিলন ওই স্কুলেরই প্রাক্তন ছাত্র এবং নগরীর ফুদকিপাড়া এলাকার কালু শেখের ছেলে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর বোয়ালিয়া থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার মজিদ আলী।

তিনি বলেন, মায়া রাণীকে হত্যা করে তার গলার চেইন, হাতের বালা ও কানের দুল নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল মিলন। এজন্য কয়েকদিন থেকেই বাড়ি ভাড়া নেওয়ার নাম করে মায়ার বাড়ি যায় সে। মঙ্গলবারও সে মায়ার বাড়ি যায়। এদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে মিলন একা পেয়ে যায় মায়াকে এবং শ্বাসরোধে হত্যা করে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যায় সে।

অতিরিক্ত পুলিশ কমিশনার মজিদ আলী জানান, ঘটনার পর থেকেই এর সঙ্গে জড়িত ব্যক্তিকে খুঁজতে কাজ করছিল পুলিশ। মঙ্গলবার রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বাড়ি থেকে উদ্ধার করা হয় সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার। এছাড়া একটি মার্কেটের ছাদে তার দেখানো জায়গায় পাওয়া যায় মায়া রাণীর মোবাইল ফোন ও সীমকার্ড। মিলনকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App