×

জাতীয়

পল্লীবন্ধুর করে যাওয়া জোট অক্ষুণ্ণ থাকবে: বিদিশা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৯ পিএম

পল্লীবন্ধুর করে যাওয়া জোট অক্ষুণ্ণ থাকবে: বিদিশা

বুধবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে সম্মিলিত জাতীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য দেন বিদিশা এরশাদ।

পল্লীবন্ধুপুত্র এরিক ঘোষিত জাতীয় পার্টির কো চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, এরশাদের হাতে করা জোট অক্ষুণ্ণ থাকবে। প্রয়োজনে জাতীয়তাবাদী ও ইসলামী চেতনায় বিশ্বাসী আরো অনেক নতুন পুরাতন শক্তি জোটে যুক্ত হবে। এতে জোটে থাকা পুরনো দলগুলো বিচলিত হবার কিছু নেই।

বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর গুলশানে তার নিজ কার্যালয়ে সম্মিলিত জাতীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিদিশা বলেন, জোরপূর্বক সম্মেলনের মাধ্যমে হওয়া বর্তমান জাতীয় পার্টির স্বঘোষিত চেয়ারম্যান পল্লীবন্ধুর আদর্শে বিশ্বাসী নন, যদি তিনি সত্যিকার অর্থে দলের প্রতিষ্ঠাতাকে ভালবাসতেন তাহলে তার হাতে করা জোট ভেঙে দিতেন না। তিনি আছেন তাকে নিয়ে। বির্তকিত লোকজন নিয়ে তিনি নেতাকর্মীদের ঘাড়ে চেপে বসে আছেন।

জাপার এই কো চেয়ারম্যান বলেন, এদেশের মানুষ উত্তরাধিকারের রাজনীতিতে বিশ্বাসী। জাতীয় পার্টিতে এখন সেই ধারা নেই। তাই পূর্ণগঠনের মাধ্যমে এরশাদের হাতে গড়া জাতীয় পার্টি তার স্ত্রী-সন্তানদের নেতৃত্বে সংগঠিত করা হবে। সেই ধারা পূর্ণবহালের সংগ্রামে জোট নেতাদেরও শামিল হওয়ার আহবান জানান এরশাদপত্নী বিদিশা।

বিশেষ অতিথির বক্তব্যে পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুনুর রশীদ বলেন, পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নেতৃত্বহীন হয়ে পড়েছে। লক্ষহীন পথে হাঁটছে জাতীয় পার্টি। সে কারণে দলের পুরানো ও ত্যাগি নেতাকর্মীরা অবহেলিত বা নিষ্ক্রিয়। তাই সময়ের দাবি জাতীয় পার্টি পূর্ণগঠন। আর তা হচ্ছে দলের যোগ্য ও প্রাপ্য উত্তরাধিকার এরশাদপুত্রদের হাত ধরে।

তিনি বলেন, এরশাদের করে যাওয়া জোটের প্রতি আমাদের বিশ্বাস ও আস্থা আছে। তাই জাতীয় পার্টি পূর্ণগঠনে জোট নেতাদের ভূমিকা রাখতে হবে। আগামী নির্বাচনের প্রস্তুতি হিসেবে জাতীয় পার্টির শাসনামলের উন্নয়ন ও সাফল্যের কথা জনগণ এবং নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতে জোট নেতাদের এগিয়ে আসার আহবান জানান কাজী মামুনুর রশীদ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পূর্ণগঠন প্রক্রিয়ার দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, মহানগর উত্তর জাপার আহবায়ক ও কেন্দ্রীয় নেতা মো.জহির উদ্দিন জহির, জাপা নেতা কাজী শামসুল ইসলাম, অ্যাডভোকেট সোয়েব আহমেদ, কো চেয়ারম্যানের সহকারি ও জাপা নেতা অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, মেজর অবসরপ্রাপ্ত সিকদার আনিসুর রহমান বাংলাদেশ গণতান্ত্রিক মানবিক পার্টির চেয়ারম্যান আক্তার হোসেন, ন্যাশনাল কংগ্রসের ভারপ্রাপ্ত মহাসচিব নাফিস মাহবুব, আবু তাহের ও জোটের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App