টাইট অন্তর্বাসে বড় বিপদ, রক্ষা পাবেন কীভাবে

আগের সংবাদ

সুইডেন ও কুয়েতের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন শেখ হাসিনা

পরের সংবাদ

৫০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২১ , ১:২৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২১ , ১:২৪ অপরাহ্ণ

৫০০ বোতল ফেন্সিডিলসহ মো. দেলোয়ার হোসেন দুলাল (৫২) নামের এক মাদক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। আটক দুলাল ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের দূর্গাপুর পশ্চিম পাড়ার মৃত বাবুল মিয়ার ছেলে। বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকা থেকে র‌্যাব সদস্যরা তাকে আটক করে।

জানা যায়, সকাল সোয়া ছয় টার দিকে র‌্যাব -১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে র‌্যাব সদস্যরা টোলপ্লাজার প্রায় ২০০ গজ পূর্ব দিক থেকে ৫০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী দুলালকে আটক করে। এ সময় আলামত হিসাবে র‌্যাব একটি জিপ গাড়িও জব্দ করে।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানায়, আটক আসামি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে চোরাচালের মাধ্যমে ফেন্সিডিলসহ মাদক দ্রব্য এনে দেশের অভ্যন্তরের বিভিন্ন স্থানে নিয়ে বিক্রি করতো।

তিনি আরো জানান, আসামির বিরুদ্ধে মামলাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রি-জেবি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়