×

জাতীয়

ইভ্যালির রাসেল ফের রিমান্ডে, শামীমা কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৯ পিএম

ইভ্যালির রাসেল ফের রিমান্ডে, শামীমা কারাগারে

আদালতের সামনে ইভ্যালির সিইও রাসেল। ফাইল ছবি

ইভ্যালির রাসেল ফের রিমান্ডে, শামীমা কারাগারে

মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন আদালত ইভ্যালির সিইও রাসেলকে হাজির করা হলে ফের একদিনের রিমান্ড নামঞ্জুর করে আদালত। ছবি: ভোরের কাগজ

ইভ্যালির রাসেল ফের রিমান্ডে, শামীমা কারাগারে

ইভ্যালির সিইও রাসেলের স্ত্রী শামীমাকে আদালতে নেয়া হচ্ছে

রাজধানীর ধানমন্ডি থানায় দায়ের হওয়া প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেলের জামিন নামঞ্জুর করে ফের একদিনের রিমান্ড দিয়েছেন আদালত। অন্যদিকে তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের রিমান্ড নামঞ্জুর করা হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালত এ আদেশ দেন। এ আদেশের পর এরই মধ্যে শামীমাকে ফের কারগারে নেওয়া হয়েছে।

[caption id="attachment_308369" align="alignnone" width="700"] ইভ্যালির সিইও রাসেলের স্ত্রী শামীমাকে আদালতে নেয়া হচ্ছে। ছবি: ভোরের কাগজ[/caption]

এর আগে এ দিন গুলশান থানার আরেক প্রতারণার মামলায় তিন দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে আদালতের হাজতখানায় রাখা হয়। এরপর বিকাল ৩টা ২০ মিনিটে শুনানি শুরু হলে ধানমন্ডি থানার মামলাটির সুষ্ঠু তদন্তের জন্য রাসেল ও শামীমার ৭ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা। এছাড়া এ মামলার বাকি ১০ আসামি পলাতক থাকায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করতে আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত আসামিদের রাসেলের রিমান্ড মঞ্জুর ও শামীমার রিমান্ড নামঞ্জুর করেন।

এর আগে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাসেল ও শামীমাকে গুলশান থানার মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App