সঞ্চয়পত্রে যত বেশি বিনিয়োগ তত কম মুনাফা

আগের সংবাদ

জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ভারতে দুটি কনসার্টে গাইবেন ‘মানিকে মাগে হিতে’ গায়িকা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২১ , ৩:২৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২১ , ৩:২৬ অপরাহ্ণ

উপমহাদেশে সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠা শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি’ সিলভা এবার ভারতের দুটি কনসার্টের আমন্ত্রণ পেয়েছেন। ‘মানিকে মাগে হিতে’ শিরোনামের গান গেয়ে সম্প্রতি আলোচনায় এসেছেন তিনি।

আগামী ৩০ সেপ্টেম্বর ভারতের হরিয়ানার গুরুগ্রামে ও ৩ অক্টোবর হায়দরাবাদে গান গাইবেন ইয়োহানি। জি লাইভের নতুন প্ল্যাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের ব্যানারে হবে এই কনসার্ট দুটি। এমনকি ইয়োহানির দুটি কনসার্ট দিয়েই যাত্রা শুরু হবে প্ল্যাটফর্মটির।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইয়োহানি জানিয়েছেন, সুযোগ পেলে বলিউডেও গান গাইতে চান তিনি। বলিউডে কাজ করার ইচ্ছা থেকে হিন্দি ভাষাও শিখছেন তিনি। ভারতের কনসার্ট প্রসঙ্গে গায়িকা বলেন, ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

ইয়োহানি নিজেই গান লেখেন, সুর করেন এবং কণ্ঠ দেন। শ্রীলঙ্কায় এখন তিনি ‘র‌্যাপ প্রিন্সেস’ হিসেবে সমাদৃত হয়েছেন। যে গানের মাধ্যমে ইয়োহানির জনপ্রিয়তা এখন আকাশচুম্বী, সেই ‘মানিকে মাগে হিতে’র ভিউ এই এখন ১১ কোটি ৭০ লাখ ছাড়িয়েছে।

উল্লেখ্য, গানটি গত ২২ মে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন ইয়োহানি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়