রিমান্ড শেষে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব কারাগারে

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

কুমিল্লায় মুখোমুখি ট্রেন, অল্পের জন্য রক্ষা পেলেন কয়েকশ যাত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২১ , ৮:০২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২১ , ৮:২২ অপরাহ্ণ

কুমিল্লা রেলওয়ে স্টেশনে পয়েন্টম্যানের সামান্য ভুলের কারণে- ভুল সিগন্যালের ফলে একই লাইনে দুই ট্রেন মুখোমুখি হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে কুমিল্লা সদরের ধর্মপুর এলাকায় এ ঘটনা ঘটে। তবে দুই চালকের দক্ষতায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন যাত্রীরা। কুমিল্লা স্টেশন মাস্টার সফিকুর রহমান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

রেল সূত্রে জানা গেছে, চট্টগ্রামমুখী ম্যাক্সের পাথরবোঝাই ট্রেন ও বিপরীত দিক থেকে আসা কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন একই লাইনে চলন্ত অবস্থায় ছিল। চালকদের দক্ষতায় ট্রেন দুটি দ্রুত থামানো হয়। প্রায় ১০০ গজ দূরত্বে দুটি ট্রেনই থামে। এ সময় ট্রেনের যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অল্পের জন্য রক্ষা পান কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের যাত্রীরা।

স্টেশন মাস্টার সফিকুর রহমান ভূঁইয়া বলেন, কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি স্টেশন থেকে ছেড়ে যাওয়ার পর চট্টগ্রামমুখী পাথরবোঝাই ট্রেন একই লাইনে চলে আসে। তাৎক্ষণিকভাবে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। তিনি বলেন, পয়েন্টম্যানের সামান্য ভুলের কারণে এই সমস্যা হয়েছে। পাঁচ মিনিটের মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে। কোন দূর্ঘটনা ঘটেনি।

রি-এনআরআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়