×

সারাদেশ

বাগেরহাটে এক ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সব প্রার্থীর জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৩ পিএম

বাগেরহাটে এক ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সব প্রার্থীর জয়

কচুয়া উপেজলার রাড়ীপাড়া ইউনিয়ন।

খুলনা বিভাগের বাগেরহাট জেলার কচুয়া উপেজলার রাড়ীপাড়া ইউনিয়নে (ইউপি) সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এক অনন্য রেকর্ড তৈরি হয়েছে। ওই ইউনিয়নটিতে চেয়ারম্যান, সদস্য এবং সংরক্ষিত নারী সদস্যের ১৩টি পদের সব কয়টিতেই একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দেন এবং বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন। তারা সবাই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী।

রবিবার (১৯ সেপ্টেম্বর) বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ফারাজী বেনজীর আহমেদ জানান, যাচাই-বাছাই ও প্রত্যাহারের পর একক প্রার্থী থাকায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। রাঢ়ীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমা আক্তার।

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, বাগেরহাট জেলার ৯ উপজেলার ৬৬টি ইউপিতে নির্বাচন হবে ২০ সেপ্টেম্বর। তবে ভোট হচ্ছে ৬৫টি ইউপিতে। রাঢ়ীপাড়া ইউপিতে ভোট হচ্ছে না।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূঁইয়া হেমায়েত উদ্দীন বলেন, রাড়ীপাড়া ইউপিতে চেয়ারম্যান এবং সদস্য পদগুলোতে দল সমর্থিত সদস্য ছাড়া অন্য কোনও প্রার্থী অংশ গ্রহণ করেননি। সে কারণে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App