×

চিত্র বিচিত্র

পিঠে ২২৫ জনের নামে ট্যাটু এঁকে বিশ্বরেকর্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:০৩ পিএম

পিঠে ২২৫ জনের নামে ট্যাটু এঁকে বিশ্বরেকর্ড

ট্যাটু আঁকিয়ে বিশ্ব রেকর্ড করেন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা শহরের ফাংকি মাটাস। ছবি: সংগৃহীত

পিঠে ২২৫ জনের নামে ট্যাটু এঁকে বিশ্বরেকর্ড

পিঠে ২২৫ জনের নামে ট্যাটু আঁকিয়ে বিশ্ব রেকর্ড করেছেন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা শহরের ফাংকি মাটাস। এই ট্যাটুশিল্পী ও সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিস্ট এখন বনে গেছেন বিনোদন তারকা।

সম্প্রতি তিনি একটি গণমাধ্যমের কাছে সাক্ষাৎকারে বলেছেন, দর্শকের ভালোবাসাই আমাকে বিনোদন তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

[caption id="attachment_307985" align="aligncenter" width="600"] ট্যাটু এঁকে বিশ্ব রেকর্ড করা ফাংকি মাটাস।[/caption]

ফাংকি মাটাসের প্রকৃত নাম জুয়ান মাটাস। একজন ট্যাটুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। ধীরে ধীরে অর্জন করেছেন বিনোদন তারকার খ্যাতি। ট্যাটুশিল্পী হিসেবে ভিন্ন ঘরানার কিছু করার ইচ্ছা অনেক আগে থেকেই তার মনে ছিল। সেই ইচ্ছা ও আগ্রহের জায়গা থেকেই পিঠে স্বাক্ষর করা ট্যাটু লাগান তিনি। খবর অডিটিসেন্ট্রালের।

ফাংকি মাটাস বলেন, আমার সঙ্গে কেউ কথা বলতে এলে সবার আগে তারা আমার ট্যাটুর দিকে তাকায়। অনেকে আবার আমার বাউণ্ডুলে জীবন সম্পর্কে ইতোমধ্যেই জেনে গেছেন। আমি সবকিছু নিজের মতো করে নিই। তাই কেউ আমাকে এর থেকে বিরত থাকার উপদেশ দেন না। আমি যাচ্ছে তাইভাবে চলি।

সামজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ফাংকি মাটাস পিঠে আঁকা সিগনেচার ট্যাটুর কয়েকটি ছবি পোস্ট করেছে। অনেকে সেগুলো পছন্দ করেছেন। অনেক শুভাকাঙ্ক্ষী আবার সেগুলোতে মন্তব্যও করেছেন। তেমনই একজন হোমেরোগ্যালোডুমিউজিক। তিনি ছবিতে ভালোবাসা প্রকাশের ইমোজি ব্যবহার করেছেন। তবে বেশিরভাগ মন্তব্যে ট্যাটু সম্পর্কে সাধারণ মানুষের আগ্রহের বিষয়টি উঠে এসেছে। এ প্রসঙ্গে ফাংকি বলেন, আপনি যদি আমার পিঠের ট্যাটুগুলো দেখেন, এর মধ্য দিয়ে আমি অনুপ্রাণিত হবো।

এক ইন্সটাগ্রাম পোস্টে ফাংকি মাটাস বলেন, অধ্যবসায় ও কঠোর পরিশ্রমের মাধ্যমে আমি ট্যাটুশিল্পী হিসেবে সমাদর পেয়েছি। দর্শকরাই আমাকে আমার লক্ষ্যে পৌঁছে দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App