ফাইল ছবি

রাত পোহালেই ১৬১ ইউপি ও ৯ পৌরসভায় নিরুত্তাপ ভোট

আগের সংবাদ

বাংলাদেশিদের ওপর ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার করল জাপান

পরের সংবাদ

রেইনট্রিতে শিক্ষার্থী ধর্ষণ : মামলার যুক্তি উপস্থাপন ২৬ সেপ্টেম্বর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২১ , ৮:০২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১ , ৪:০৮ অপরাহ্ণ

রাজধানীর বনানীতে ২৭ নম্বর রোডে দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ ৫ জনের বিরুদ্ধে করা মামলার যুক্তি উপস্থাপনের জন্য আগামী ২৬ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন ট্রাইব্যুনাল। রবিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর বিচারক বেগম মোসাম্মৎ কামরুন্নাহার এ দিন ধার্য করেন।

ফাইল ছবি

এর আগে আসামি সাফাত আহমেদ, রহমত আলী ও বিল্লাল হোসেনের পক্ষে তাদের আইনজীবী যুক্তি উপস্থাপন করেন। এদিন তাদের পক্ষে যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় বিচারক পরবর্তী দিন ধার্য করেন।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়, ২০১৭ সালের ২৮ মার্চ রাত ৯টা থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত আসামিরা মামলার বাদী (শিক্ষার্থী), তার বান্ধবী এবং এক বন্ধুকে আটকে রাখে। অস্ত্র দেখিয়ে ভয় দেখানো ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। পরে ২ শিক্ষার্থীকে জোর করে একটি কক্ষে নিয়ে যায় আসামিরা। এরপর মামলার বাদীকে সাফাত আহমেদ ও তার বান্ধবীকে নাঈম আশরাফ একাধিকবার ধর্ষণ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়