×

অর্থনীতি

ভোক্তা স্বার্থ রক্ষায় বাণিজ্য মন্ত্রণালয়ের বাজার তদারকি জোরদার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৮ পিএম

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আন্তর্জাতিক বাজারে দাম বৃদ্ধি পাওয়ায় দেশে সয়াবিন তেল ও চিনির দাম কিছুটা বেড়েছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য ও সরবরাহ স্বাভাবিক রাখতে এবং ভোক্তার অধিকার সংরক্ষণে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, প্রশাসন ও বাণিজ্য মন্ত্রণালয় নিয়মিত বাজার মনিটরিং আরও জোরদার করছে।

বাণিজ্যমন্ত্রী শনিবার (১৮ সেপ্টেম্বর) রংপুর টাউন হলে রংপুর জেলা প্রশাসন ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে রংপুর নগরীর বীর মুক্তিযোদ্ধাদের মুক্তিযুদ্ধের স্মৃতিকথা নিয়ে রচিত স্মৃতিতে রণাঙ্গন গ্রন্থের মোড়ক উন্মোচন করেন। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বাণিজ্যমন্ত্রী বলেন, দেশে কোন পণ্যের ঘাটতি নেই। নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের পর্যাপ্ত মজুত রয়েছে। দেশের আমদানী ও রপ্তানি স্বাভাবিক রয়েছে। এর আগে জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে আলোচনা সভা ও স্মৃতিতে রণাঙ্গন গ্রন্থের মোড়ক উন্মোচন করেন বাণিজ্যমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোসাদ্দেক হোসেন বাবলু, মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ, জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধিগণ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App