×

বিনোদন

বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন, স্বীকারোক্তি রণবীরের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ পিএম

বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন, স্বীকারোক্তি রণবীরের

‘কফি উইদ করণ’ বলিউডের বিতর্কের অন্যতম আঁতুড়ঘর। প্রযোজক-পরিচালক করণ জোহরের সামনে অতিথির আসনে বসে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখা তারকারাও অনেক সময় বেফাঁস মন্তব্য করে ফেলেন। ঠিক যেমন করেছিলেন রণবীর কাপূর। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দূরে থাকা, স্বল্পভাষী এই তারকাও তার ব্যক্তি জীবনের একাধিক তথ্য ফাঁস করেছিলেন এই অনুষ্ঠানে এসে। খবর আনন্দবাজার পত্রিকার।

অতীতে করণের অতিথি হয়ে এসেছিলেন রণবীর কাপূর এবং রণবীর সিংহ। তাদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব খেলেছিলেন অনুষ্ঠানের সঞ্চালক। এই খেলার জন্য তিনি সাহায্য নিয়েছিলেন অর্জুন কাপূরের। করণের প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ হলে অর্জুনের গালে চুমু খেতে হবে দুই রণবীরকে। এমনই ছিল খেলার নিয়ম। এর পরেই করণ প্রশ্ন করেন, “কখনও কোনও বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন?” রণবীর সিংহ চুপ করে বসে থাকলেও রণবীর কাপূর চুমু খেয়েছিলেন অর্জুনকে। এর পরেই খানিক মজার ছলে অর্জুন প্রশ্ন করেন, ‘আমার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওনি তো?’ অর্জুনের এই প্রশ্ন শুনে হাসি আটকাতে পারেননি দুই রণবীর এবং করণ।

এই খেলার মাধ্যমে তাদের জীবনের অনেক গোপন কথাই দর্শকের সামনে নিয়ে এসেছিলেন করণ। দুই নায়কও রাখঢাক না করেই অনায়াসে উত্তর দিয়েছিলেন সব প্রশ্নের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App