×

জাতীয়

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ইভ্যালির এমডি, পরে থানায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:১১ এএম

গ্রাহকের অর্থ আত্মসাতের মামলায় রিমান্ডে যাওয়া ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. রাসেলকে হাসপাতালে নেয়ার পর আবার থানায় নেয়া হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে বুকে ব্যাথা অনুভব করায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পুরান ঢাকার সলিমুল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) নেয়া হয়। কিন্তু কোনো সমস্যার আলামত পাননি চিকিৎসকরা।

গুলশান থানার ডিউটি অফিসার এসআই অনিন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, হঠাৎ করে বুকে ব্যথা হওয়ার কথা জানান ইভ্যালির এমডি রাসেল। সঙ্গে সঙ্গে তাকে পুলিশ পাহারায় ঢামেক হাসপাতালে পাঠানো হয়। পরে তার ইসিজি করানো হয়। কিন্তু কোনো ধরনের সমস্যার আলামত পাননি চিকিৎসকরা। আরো পর্যবেক্ষণের জন্য তাকে পুরান ঢাকার সলিমুল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানকার চিকিৎসকরা বলেছেন এসিডিটি সমস্যা। পরে রাত ১২টার দিকে তাকে আবার থানায় নিয়ে আসা হয়।

এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, হাসপাতালে রাসেলকে একাকেই নেয়া হয়েছিল। এ সময় তার স্ত্রী শামীমা নাসরিন থানাতেই ছিলেন।

এ দিন দুপুরে অর্থ আত্মসাতের অভিযোগ এনে গুলশান থানায় এক ভুক্তভোগী গ্রাহকের দায়ের করা মামলায় গ্রেপ্তার রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর তাদেরকে রিমান্ডের জিজ্ঞাসাবাদের জন্য গুলশান থানায় নেয়া হয়।

এর আগে বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদপুরের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের বাসায় (হাউজ ৫/৫এ, স্যার সৈয়দ রোড) অভিযান চালিয়ে ইভ্যালির সিইও মো. রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার দিবাগত রাতে অর্থ আত্মসাতের অভিযোগ এনে মো. রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে গুলশান থানায় মামলা (নম্বর-১৯) দায়ের করেন আরিফ বাকের নামে ইভ্যালির একজন গ্রাহক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App