নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

কাবুলে ড্রোন হামলায় বেসামরিক নাগরিক হত্যার কথা স্বীকার যুক্তরাষ্ট্রের

পরের সংবাদ

ইভ্যালির অফিস আবারও বন্ধ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১১:২৫ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১১:৩১ পূর্বাহ্ণ

এমডি রাসেল গ্রেপ্তারের পর হাজার হাজার পাওনাদারের উৎকণ্ঠার মধ্যে ইভ্যালির অফিস আবারও বন্ধ হল। প্রতিষ্ঠানের কর্মীরা এখন বাসায় থেকে অফিসের কাজ করবেন বলে শনিবার (১৮ সেপ্টেম্বর) প্রতিষ্ঠানটির ফেসবুক পাতায় ঘোষণা দেওয়া হয়েছে।

তবে গ্রাহকদের আশ্বস্ত করতে ইভ্যালি বলেছে, হোম অফিস’র মাধ্যমে তাদের সব কার্যক্রম ‘স্বাভাবিক’ সময়ের মতো চলবে।

লোক ঠকানোর বহু অভিযোগের পর গ্রাহকের করা মামলায় ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিনকে বৃহস্পতিবার গ্রেপ্তার করে র‌্যাব।

তারপর থেকে ইভ্যালির হাজার হাজার গ্রাহক উৎকণ্ঠায় রয়েছেন তাদের পণ্য পাওয়া নিয়ে, যার জন্য মূল্য পরিশোধ তারা আগেই করেছেন।

ইভ্যালির ফেসবুক পাতায় বলা হয়, ১৮ সেপ্টেম্বর ২০২১ রোজ শনিবার থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ইভ্যালি এমপ্লয়িগণ নিজ নিজ বাসা থেকে অফিস কার্যক্রম পরিচালনা করবেন। হোম অফিস পদ্ধতিতে ইভ্যালির সকল কার্যক্রম স্বাভাবিক নিয়মে চলমান থাকবে। আপনাদের আন্তরিক সহযোগিতা আমাদের একান্তভাবে কাম্য। ইভ্যালির উপর আস্থা রাখুন, পাশে থাকুন। আপনাদের ভালোবাসাই আমাদের সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা।

ওই নোটিসের নিচে রেজাউল করিম নামের একজন মন্তব্য করেন, দারুণ ভদ্রতার সঙ্গে পালিয়ে যাওয়ার ঘোষণাও দেওয়া যেতে পারে। ইভ্যালি এই ঘোষণার সঙ্গে এটা শিখিয়ে দিল। আপনারা সবাই বাসায় অফিস করেন। শুভ কামনা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়