×

সারাদেশ

মেহেরপুরে টিকটক ভিডিও বানাতে গিয়ে প্রাণ গেল স্কুল ছাত্রের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ পিএম

মেহেরপুরে টিকটক ভিডিও বানাতে গিয়ে প্রাণ গেল স্কুল ছাত্রের

নিহত তানজিদ আহাম্মেদ উৎস

মেহেরপুর মুজিবনগর উপজেলার রতনপুর স্লুইচ গেটে দুই বন্ধু টিকটক ভিডিও বানাতে গিয়ে পা পিছলে ভৈরব নদের প্রবল স্রোতে ভেসে নিহত হয়েছে তানজিদ আহাম্মেদ উৎস (১৫) নামের এক স্কুল ছাত্র। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

উৎস গাংনী উপজেলা শহরের ফজলুল হকের ছেলে ও স্থানীয় এক স্কুলের ১০ম শ্রেনীর ছাত্র। তার সঙ্গে থাকা বন্ধু একই এলাকার স্বপনের ছেলে বোরহান (১৫ ) কে রাখা হয়েছে পুলিশ হেফাজতে। মুজিবনগর থানা পুলিশ ও মেহেরপুর থেকে যাওয়া ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ উৎসের খোঁজ না পেয়ে খুলনা ডুবুরি দলকে খবর দেন। খবর পেয়ে ডুবুরি দলের সদস্যরা ঘটনা স্থলে পৌঁছে নিখোঁজ উৎসকে উদ্ধারের চেষ্টা করেন। ঘন্টাব্যাপী চেষ্টার পর সন্ধা সাড়ে ৭টার দিকে নিখোঁজ উৎসের মরদেহ উদ্ধার করে ডুবুরি দলের সদস্যরা।

মুজিবনগর ফায়ার সার্ভিসের সাব অফিসার শাজাহান আলী জানান, প্রচন্ড স্রোতে উদ্ধার কাজ বাধাগ্রস্থ হওয়ায় খুলনা থেকে ডুবুরি চাওয়া হলে সন্ধা সাড়ে ৬ টার সময় ডুবুরি দল ঘটনাস্থলে এসে নিখোঁজ হওয়া উৎস এর মরদেহ সন্ধা সাড়ে ৭ টার সময় উদ্ধার করে। এর আগে বিকাল ৩ টার দিকে সে নিখোঁজ হয়।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, বিকাল ৩ টার দিকে মেহেরপুরের গাংনী থেকে উৎস ও বোরহান নামের দুই কিশোর মুজিবনগর উপজেলার রতনপুর স্লুইজ গেটে টিকটক ভিডিও বানাতে যায়। প্রবল স্রোতের সঙ্গে টিক টক ভিডিও বানাতে এবং সেলফি তোলার সময় উৎস পা পিছলে ভৈরব নদে পড়ে যায়। এ সময় প্রবল স্রোতের টানে নিখোঁজ হয় উৎস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App