×

সারাদেশ

বিদ্যুতের তার ছিঁড়ে ধানক্ষেতে, প্রাণ গেল ৪ জনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৩ পিএম

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় বৈদ্যুতিক পিলার থেকে বিদ্যুতের তার ছিঁড়ে চার জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় উপজেলার বজরা ইউনিয়নের শিলমুদ গ্রামের রহিম সুপার মার্কেটের পেছনের ক্ষেতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বজরা ইউনিয়নের শিলমুদ গ্রামের চৌকিদার বাড়ির আবুল বাশারের ছেলে আবদুর রহিম, উজির আলীর ছেলে মো.ইউসূফ, আবুল হোসেনের ছেলে মো. সুমন, একই গ্রামের রমজান আলী বাড়ির শহীদ উল্যাহর ছেলে মো. জুয়েল।

স্থানীয় সাংবাদিক ও আব্দুর রহিমের শ্যালক মো. সেলিম জানান, সন্ধ্যা ৬টার দিকে শিলমুদ গ্রামের আব্দুর রহিম সুপার মার্কেটের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন মার্কেটের মালিক আবদুর রহিম ও একই বাড়ির মো. ইউসুফ, সুমন এবং প্রতিবেশী মো. জুয়েল।মার্কেটের পেছনে পল্লী বিদ্যুতের পিলার থেকে বিদ্যুতের একটি তার ছিঁড়ে ধানক্ষেতে পড়ে। সেখানে একজন পানি আনতে গেলে বিদ্যুৎপৃষ্ট হন। বাকিরা তাকে বাঁচাতে গেলে একের পর এক করে সবাই মারা যান।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুৎপৃষ্ট হয়ে ৪জনের মৃত্যুর খবর পেয়েছি। আমি ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানাবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App