×

বিনোদন

'দ্য অ্যাক্টিভিস্ট'এ অংশ নেওয়ায় ক্ষমা চাইলেন প্রিয়াংকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৭ পিএম

'দ্য অ্যাক্টিভিস্ট'এ অংশ নেওয়ায় ক্ষমা চাইলেন প্রিয়াংকা

অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া

'দ্য অ্যাক্টিভিস্ট'এ অংশ নেওয়ায় ক্ষমা চাইলেন প্রিয়াংকা

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া মার্কিন এক টেলিভিশনের রিয়েলিটি শো’তে বিচারক হিসেবে অংশগ্রহণ করতে চাওয়ার জন্য ক্ষমা চেয়েছেন। জনপ্রিয় এই অভিনেত্রী দ্য অ্যাক্টিভিস্ট নামে ওই রিয়েলিটি শো’য়ের ব্যাপারে নেতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন।

প্রতিক্রিয়ার অংশ হিসেবে নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক বিবৃতিতে তিনি জানান, গত এক সপ্তাহ ধরে আপনাদের প্রতিবাদ শুনে আমি সরে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই শো’য়ে বিভিন্ন বিষয় ভুলভাবে তুলে ধরা হয়েছে। আমি এতে অংশগ্রহণ করে আপনাদের কষ্ট দেওয়ার জন্য দুঃখিত।

নির্মাতারাও রিয়েলিটি শো’য়ের নির্মাণ কাঠামোর জন্য ক্ষমা চেয়েছেন। ওই রিয়েলিটি শো’য়ের ঘোষণা দেওয়ার পর থেকেই অনলাইনে বিভিন্ন নেতিবাচক মন্তব্য শুরু হয়। এসব নেতিবাচক মন্তব্যের ব্যাপারে প্রিয়াংকা ‘শুনেছেন’ বলে জানিয়েছেন।

এই শো’য়ের প্রতি মানুষের নেতিবাচক মনোভাবের কারণ ছিল, স্বাস্থ্য, শিক্ষা ও পরিবেশগত বিভিন্ন গুরুত্বপূর্ণ ইস্যুগুলোকে পরস্পরের বিরুদ্ধে দাঁড় করানো এবং গুরুত্বপূর্ণ বৈশ্বিক বিষয়গুলোকে রিয়েলিটি শো’তে নিয়ে আসা।

মূলত আসন্ন জি২০ সম্মেলনে যোগাদানের জন্য স্বাস্থ্য, শিক্ষা ও পরিবেশগত বিভিন্ন বিষয় নিয়ে আয়োজন করা হয় ওই রিয়েলিটি শো’য়ের। অবশ্য ওই রিয়েলিটি শো’য়ের শুটিং এরই মধ্যে ধারণ করা হয়ে গেছে। তাই রিয়েলিটি শো থেকে একে তথ্যচিত্রে রূপান্তর করা হবে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App