×

অর্থনীতি

ইভ্যালিতে আমি কোনো বেতন পাইনি: শবনম ফারিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩২ পিএম

ইভ্যালিতে আমি কোনো বেতন পাইনি: শবনম ফারিয়া

শবনম ফারিয়া

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। আর প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান। তবে এ মুহূর্তে তাদের কেউ এখন আর ইভ্যালির সঙ্গে নেই। দু’জনই প্রতিষ্ঠানটি থেকে নিজেদের সরিয়ে এনেছেন। ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেছেন জানিয়ে তথ্য নিশ্চিত করেছেন তাহসান।

চলতি বছরের মার্চ মাসে ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে প্রতিষ্ঠানটিতে যোগ দেন তাহসান। এরপর ১৫ মে তাদের একটি বিশেষ ফেসবুক লাইভে অংশ নেন তিনি। যেখানে অংশ নিয়েছিলেন তাহসানের সাবেক স্ত্রী, অভিনেত্রী-গায়িকা মিথিলাও।

জানা গেছে, প্রায় ৪ মাস আগেই ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন তাহসান। তিনি এখন আর প্রতিষ্ঠানটির সঙ্গে নেই। ক্রেতাদের পণ্য ডেলিভারি না দেওয়ার বিতর্ক বাজারে ছড়িয়ে পড়লে মে মাসে ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন এই সঙ্গীত তারকা। চুক্তির সময় কিছু টাকা পেলেও পরবর্তী দুই মাসে প্রতিষ্ঠানটি থেকে কোনো অর্থ পাননি তিনি।

অন্যদিকে অভিনেত্রী শবনম ফারিয়া ইভ্যালিতে প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন তিন মাস আগে। কিন্তু এই তিন মাসে তিনি প্রতিষ্ঠানটির কাছ থেকে এক টাকাও পাননি বলে অভিযোগ তার। প্রায় এক মাস আগে তিনি ইভ্যালি থেকে পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

এ বিষয়ে শবনম ফারিয়া বলেন, প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়ালি তিন মাস কাজ করলেও কোনো বেতন আমি পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিল। তাই তিন মাস কাজের পরই আগস্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App