×

সারাদেশ

আটোয়ারীর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোটর সাইকেল চুরি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ পিএম

আটোয়ারীর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোটর সাইকেল চুরি

আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে একটি মোটর সাইকেল চুরি হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে গাড়ি চুরি হওয়ার ঘটনাটি ঘটে।

জানা গেছে, উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের মোলানী গ্রামের মৃত দয়াল চন্দ্র বর্মনের ২য় পুত্র পূর্ণ চন্দ্র বর্মন ওরফে পূরেন (২৮) ওই দিন বিকেলে তার মা কে সঙ্গে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

গ্রামের সহজ সরল প্রকৃতির এ যুবক স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ পথের সামনে তার ব্যবহৃত এ্যাপাচি আরটিআর (১৬০ সিসি) মোটর সাইকেলটি পার্কিং করে তার মা সহ স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে প্রবেশ করেন। প্রায় বিশ মিনিট পর গাড়ি নিতে আসলে দেখে তার গাড়িটি সেখানে নেই।

তাৎক্ষনিক বিষয়টি স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিসহ পুলিশকে জানানো হয়। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. হুমায়ুন কবির জানান, গাড়ি চুরি যাওয়ার বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তিনি আরও বলেন, আমরা সিসি টিভি ক্যামেরার সাহায্য নিয়ে গাড়িটি উদ্ধারে পুলিশকে সহযোগিতা করবো।

গাড়ি চুরির ঘটনায় আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন বলেন, গাড়ির মালিক অসাবধানতাবসত লক না করেই ভিতরে যাওয়ায় এ ঘটনাটি ঘটে। আমরা তাৎক্ষণিক খবর পেয়ে গাড়িটি উদ্ধারে তৎপরতা শুরু করেছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App