×

বিনোদন

অর্থ পাচার মামলায় জ্যাকুলিনকে তলব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৫ পিএম

অর্থ পাচার মামলায় জ্যাকুলিনকে তলব

জ্যাকুলিন ফার্নান্দাজ

জ্যাকুলিন ফার্নান্দাজকে আবার ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপির অর্থ পাচার মামলার জন্য ২৫ সেপ্টেম্বর ভারতের অর্থনৈতিক আইনকানুন প্রয়োগ ও আর্থিক অপরাধ দমনসংক্রান্ত সংস্থা ইডির সামনে হাজির থাকতে হবে এই বলিউড অভিনেত্রীকে।

এর আগে ৩০ আগস্ট জ্যাকুলিনকে দিল্লিতে ডেকে পাঠিয়েছিল ইডি। প্রায় ছয় ঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করেছিল তারা। জানা গেছে, এই মামলাসংক্রান্ত আরও কিছু তথ্য জ্যাকুলিনের কাছ থেকে জানতে চায় ইডি।

তাই তাকে আবার তলব করা হয়েছে। এই অর্থ পাচার মামলার মূল পান্ডা সুকেশ চন্দ্রশেখরের প্রতারণার জালে বলিউডের আরও কিছু তারকা জড়িয়েছেন বলে জানা গেছে। এই রহস্যের জাল খুলতে একে একে এসব শিল্পীকে ডেকে পাঠাতে পারে ইডি। সম্প্রতি অভিনেত্রী ও আইটেম গার্ল নোরা ফতেহীকে এই মামলার বিষয়ে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

জ্যাকুলিন ২০০ কোটি রুপির অর্থ পাচার চক্রের শিকার হয়েছিলেন। তাই তাকে ইডি এই মামলার সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করেছিল। এই অর্থ পাচার চক্র থেকে জ্যাকুলিনকে কোনো লাভের অংশ দেওয়া হয়েছিল কি না, খতিয়ে দেখছে ইডি। সুকেশের সঙ্গে জ্যাকুলিনের কোনো আর্থিক লেনদেন হয়েছিল কি না, জানতে চায় তারা।

তিহার জেল থেকে জ্যাকুলিনকে ফোন করতেন সুকেশ। জ্যাকুলিনের কাছে নিজেকে এক হোমরাচোমরা ব্যক্তি হিসেবে পরিচয় দিয়েছিলেন। জ্যাকুলিন সুকেশের কথায় বিশ্বাস করেছিলেন। সুকেশ এই বলিউড তারকার জন্য ফুল আর চকলেট পাঠাতেন। সুকেশকে এ ব্যাপারে সাহায্য করেছিলেন তার স্ত্রী অভিনেত্রী লীনা পাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App