প্লাস্টিকের বস্তা ব্যবহারে চালকল মালিককে জরিমানা

আগের সংবাদ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খুলছে ২০ অক্টোবর

পরের সংবাদ

লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে চালক খুন, আটক ১

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ১:০৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ১:০৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে অটোরিকশা চালক মো. দুলাল নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করেছে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. দুলাল একই গ্রামের মৃত আজিজ উল্যার ছেল, তিনি পেশায় একজন অটোরিকশা চালক। আটক মেহেদী হাসান মোহাম্মদনগর গ্রামের হাফিজের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বারের সুপারী বাগান থেকে সুপারী চুরি করে নাজিম ও আসিফ নামের দুই জন। এসময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করেন স্থানীয় অটোরিকশা চালক দুলালের ছোট ছেলে মুরাদ।

এ সময় চুরির ভিডিও সুপারির বাগান মালিককে দেখিয়ে দিবে বললে, নাজিম ও আসিফ তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এরপর মুরাদকে তুলে নিয়ে প্রাণে হত্যা করতে নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করে। মেহেদী হাসান দিনভর চালক দুলাল ও ছেলে মুরাদকে প্রাণে হত্যার হুমকি দেয়।

এ নিয়ে রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে চালক দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের বাকবিতন্ডা হয়। এসময় বাহির থেকে এসেই, কোন কিছু বুঝে উঠার আগেই প্রকাশ্যে ছুরি দিয়ে পেটে আঘাত করে মেহেদী হাসান। এতে মাটিতে লুটে পড়ে বৃদ্ধ চালক দুলাল। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় চালক দুলালকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে অভিযান চালিয়ে মোহাম্মদনগর গ্রাম থেকে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি। পরবর্তীতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়