ফুলগাছ দিয়ে বিস্ময়কর দৃশ্যশিল্প

আগের সংবাদ

মোদির জন্মদিনে ৭১টি গোলাপ পাঠিয়েছেন শেখ হাসিনা

পরের সংবাদ

রাজশাহীতে নকল প্রসাধনী সামগ্রীসহ আটক ২

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ৪:৫৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ৪:৫৬ অপরাহ্ণ

রাজশাহীর গোয়েন্দা শাখার (ডিবি) অভিযান বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রীসহ ২ জন গ্রেপ্তার হয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে জানাযায়, দুর্গাপুর থানাধীন জয়কৃষ্ণপুর গ্রামস্থ বিশ্বজিৎ সরকার এর বাড়িতে নকল প্রসাধনী উৎপাদন করা হয়। পরে জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনের নির্দেশনায় ডিবির একটি দল ওই বাড়িতে অভিযান পরিচালনা করে। অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে ডিবির ইন্সপেক্টর মো. আতিকুর রহমান ও সঙ্গীয় টিম অভিযান পরিচালনা করেন।

শুক্রবার (১৭ সেপ্টম্বর) সকালে এক সংবাদ বার্তাার মাধ্যমে জানান, গতকাল বৃহস্পতিবার রাতে দূর্গাপুর থানাধীন জয়কৃষ্ণপুর গ্রামের ধৃত আসামী বিশ্বজিৎ সরকারের বাড়িতে অভিযান পরিচালনা করে শ্রী বলাই সরকারের ছেলে শ্রী বিশ্বজিৎ সরকার (২৮) এবং শ্রী বিপ্লব সরকার (২৫) কে আটক করে।

ওই সময় নকল কারখানা হতে ভেজাল প্রসাধনী সামগ্রী ও তৈরির মেশিন, বিভিন্ন প্রসাধনী কেমিক্যাল দ্বারা তৈরী ক্রীম, বিভিন্ন কোম্পানির নকল খালি মোড়ক, খালি কাগজের প্যাকেট ও ক্রীম তৈরিতে ব্যবহৃত বিভিন্ন মালামালসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় এই চক্রের কয়েকজন পালিয়ে যায়।

এ বিষয়ে দুর্গাপুর থানায় একটি মামলা রুজু হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে বল নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়