ইভ্যালির রাসেল গুলশান থানায়, ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ

আগের সংবাদ

১৩০ কোটি ডলারের সফটওয়্যার রপ্তানি করেছে বাংলাদেশ

পরের সংবাদ

মিথিলার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ নির্মাতার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ২:২১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ২:২১ অপরাহ্ণ

দুই বাংলায় এখন চুটিয়ে কাজ করছেন রাফিয়াত রশিদ মিথিলা। সদ্যই রাজর্ষি দে-র মায়ার শ্যুটিং শেষ করেছেন, ইতিমধ্যেই টলিপাড়ায় একগুচ্ছ নতুন প্রোজেক্ট স্বাক্ষর করে ফেলেছেন সৃজিত ঘরনি। খবর হিন্দুস্তানের টাইমসের

বাংলাদেশি নাটকের পরিচিত মুখ মিথিলার রুপোলি সফর শুরু হওয়ার কথা ওপার বাংলার ছবি ‌‌‘অমানুষ’-এর সঙ্গে। এই ছবির পরিচালক অনন্য মামুন। কিন্তু আমচকাই মিথিলার বিরুদ্ধে বিস্ফোরক অনন্য মামুন, গোটা বিষয়টা সাংবাদিক সম্মেলন ডেকে জানানোর ইঙ্গিত সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন পরিচালক।

তিনি ফেসবুকে লেখেন, কোনোভাবেই মাথা ঠাণ্ডা রাখতে পারলাম না। অনেক হয়েছে… এবার সময় এসেছে সত্যিটা বলার। কোনো দিন কাউকে নিয়ে বলিনি… এবার বলব। অনন্য মামুনের এমন স্টেটাস ঘিরে শুরু হয়েছে জল্পনা।

পরিচালকের সঙ্গে তালে তাল মিলিয়ে, এই ছবির সঙ্গে যুক্ত অনেকেই মিথিলার বিরুদ্ধে কথা বলতে চান। আর মামুনের অনুসারীরাই ‘হোক প্রতিবাদ’ হ্যাশট্যাগ দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করছে সেইসব স্ট্যাটাস।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়