বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে নিহত ১

আগের সংবাদ

ডুমুরিয়ায় চলছে শারদীয় দূর্গা পূজার প্রস্তুতি

পরের সংবাদ

পুরুষের কণ্ঠে কথা বলেন রিমি করিম

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ১১:৩৭ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ৩:৪৯ অপরাহ্ণ

বাংলাদেশ টেলিভিশনে শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ৯টায় প্রচারিত হবে নাটক ‘কোথায় যাবে’। রোজিনা নাসরিন কমলের রচনায় এটি প্রযোজনা করেছেন এল রুমা আক্তার।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তোফা হাসান, রিমি করিম, জাহাঙ্গীর আলম, আইনুন নাহার পুতুল ও রেজওয়ান পারভেজ। নাটকে দেখা যাবে-কলসডাঙা গ্রামের একটি অবস্থা সম্পন্ন গৃহস্থের বাড়ি। বাড়ির মালিক হোসেন মিয়া। তার দুই মেয়ে টিয়া আর ময়না। হোসেন মিয়ার কোনো ছেলে নেই। বড় মেয়েকে বিয়ে দেয়ার চেষ্টা করছেন। কিন্তু মেয়ের কণ্ঠ পুরুষের মতো হওয়ায় বারবার বিয়ে ভেঙে যাচ্ছে। তাই মেয়ে টিয়া পরিবারের কারো সঙ্গে কথা বলে না।

ঘটনাক্রমে একদিন গঞ্জে হোসেন মিয়ার সঙ্গে সালামের পরিচয় হয়। সালামের তিন কূলে কেউ নেই জানতে পেরে তাকে হোসেন মিয়া নিজের বাড়িতে নিয়ে আসেন। সালাম এসে গৃহশিক্ষক হিসেবে টিয়া ও ময়নাকে পড়াতে থাকে। একপর্যায়ে টিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়।

সালাম টিয়ার পুরুষালি কণ্ঠ শুনেও তাকে অনেক ভালোবাসে। টিয়া এটা বুঝতে পেরে একদিন সুন্দর কণ্ঠে সালামের সঙ্গে কথা বলে। সালাম অবাক হয়ে যায়! নাটকে টিয়ার চরিত্রে অভিনয় করেছেন রিমি করিম।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়