করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১৯০৭

আগের সংবাদ

ইভ্যালিতে আমি কোনো বেতন পাইনি: শবনম ফারিয়া

পরের সংবাদ

হাসপাতালে আরও ১৬৩ ডেঙ্গুরোগী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ৫:২৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ৫:৩২ অপরাহ্ণ

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৬৩ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে ১৪০ জন রাজধানী ও বাইরে ২৩ জন ভর্তি হয়েছেন। এ নিয়ে সারাদেশ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মোট রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৯১ জনে। এর মধ্যে ঢাকার হাসপাতালে ৯৮৮ ও বাইরের বিভিন্ন বিভাগে ২০৩ জন ভর্তি রয়েছেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমারজেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা. মো. কামরুল কিবরিয়া এ তথ্য জানান।

চলতি বছরের ১ জানুয়ারি থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৫ হাজার ২২৮ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ হাজার ৯৮০ জন এবং ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৭ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সারাদেশে ভর্তি ১৬৩ জনের মধ্যে ঢাকায় সরকারি ও স্বায়ত্তশাসিত হাসপাতালে ৩৬ ও বেসরকারি হাসপাতাল এবং ক্লিনিকে ১০৪ জন ভর্তি হন। একইসঙ্গে ঢাকার বাইরে বিভিন্ন বিভাগে ২৩ জন ভর্তি হন।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়