×

রাজধানী

হানিফ ফ্লাইওভারে সিএনজি উল্টে আহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৫ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাসের ধাক্কা সিএনজি উল্টে চালকসহ ৫ জন আহত হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই বাসটিকে জব্দ করেছে পুলিশ।

আহতরা হলেন- সিএনজি চালক মহির উদ্দিন (৩৬), ঢাকা পাওয়ার ডিসট্রিবিউশন কোম্পানি ডিপিডিসি'র গাড়িচালক জয়নাল আবেদীন জিতু (৫৫), তার স্ত্রী ফেরদৌসী বেগম (৪৫), লাইনম্যান কবির আকন্দ (৫৮) ও পিয়ন মালতি রায় চৌধুরী (৫০)।

আহত সিএনজি চালক মহির উদ্দিন জানান, তাদের চারজনকে খিলগাঁও তালতলা থেকে সিএনজি অটোরিকশায় নিয়ে যাচ্ছিলেন জুরাইনে। পথে যাত্রাবাড়ী ফ্লাইওভার ব্রীজের উপরে মৌমিতা পরিবহন নামে একটি বাস পিছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা উল্টে তারা আহত হন। পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

ঢাকা মেডিকেলে তাদের সঙ্গে থাকা ডিপিডিসির লাইনম্যান আব্দুল আলিম জানান, খিলগাঁও তালতলা এলাকায় আজ তাদের অফিস স্টাফদের নির্বাচন হচ্ছিল। সেখানে থেকে সিএনজিযোগে বাসায় ফেরার পথে তারা ৪জন এই দুর্ঘটনার শিকার হন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফ্লাইওভার ব্রিজের উপরে বাসের ধাক্কায় সিএনজি আরোহী আহত হয়। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনার পরপরই মৌমিতা পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App