×

জাতীয়

সাউথ ইস্ট ব্যাংকের ৪ পরিচালকসহ ৩০ জনের ব্যাংক হিসাব তলব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ এএম

বেসরকারি খাতের সাউথ ইস্ট ব্যাংকের ৪ পরিচালকসহ ৩০ জনের ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্ট ইউনিট (বিএফআইইউ)। মঙ্গলবার (১৬ সেপ্টেম্বর) এক চিঠিতে এই হিসাব তলব করে।

সাউথইস্ট ব্যাংকে যাদের হিসাব তলব করা হয়েছে তারা হলেন, ব্যাংকের পরিচালক আজিম উদ্দিন আহমেদ, এমএ কাশেম, দুলমা আহমেদ ও জোসনা আরা কাশেম।

এছাড়াও যাদের হিসাব তলব করা হয়েছে তারা হলেন, জুয়েল রানা, মো. জহিরুল ইসলাম, মো. আব্দুল্লাহ, এসএম শামসুল আরেফিন, রশিদুল হাসান, উত্তম কুমার সাহা, অনিল চন্দ্র দাস, মোহাম্মদ মাঈনুদ্দীন, কাজী আরিফুজ্জামান, ইশরাত জাহান মেথিন, মো. আরিফুল হাসান মজুমদার, হাসান মেহিদী, মাহবুবুল মতিন, জামান মো. বাহাদুর খান, মনসুরুল হক সাজ্জাদ, ইফতেখার উদ্দিন, মহিউদ্দিন রাস্তি মোরশেদ, নুসরাত জাহান, শামীম সুলতানা, মো. হারুন অর রশীদ, সানজার আদনাম আলম, সৈয়দা তাহসিনা হোসাইনি, মো. আশিক মুজতবা, আহমেদ সাদ এবং সৈয়দ সাদিক রেজা।

বিএফআইইউর চিঠিতে উল্লেখ করা হয়, ২ কার্যদিবসের মধ্যে হিসাব পরিচালনার তথ্য পাঠাতে হবে। যেসব তথ্য পাঠাতে হবে। এর মধ্যে রয়েছে হিসাব খোলার ফরম, কেওয়াইসি, ট্রানজেকশান প্রোফাইল, শুরু থেকে লেনদেনের তথ্য বিবরণী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App