×

রাজধানী

রাজধানীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শ্রমিক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৪ পিএম

ধাওয়া দিয়ে আটকাতে গিয়ে ছিনতাইকারীদেরই ছুরিকাঘাতে আলমগীর হোসেন (৪০) নামে এক দিনমজুর নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে দিনমজুর আনোয়ার হোসেন (৩৮)।

বুধবার (১৬ সেপ্টেম্বর) ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আলমগীরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় ১০১ নম্বর ওয়ার্ডে মারা যান তিনি।

নিহতের সহকর্মী মো. হানিফ জানান, ভোরের দিকে এক ব্যক্তির ছিনতাই করে সব কিছু নিয়ে গেলে তিনি এসে আলমগীর আনোয়ার হোসেনসহ অনেককে জানায়। জানানোর পরে আলমগীর হোসেন ও আনোয়ার হোসেন, ছিনতাইকারীকে ধরতে গেলে দুইজনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে আমরা উদ্ধার করে আলমগীরকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনায় আনোয়ার হোসেনকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, নিহত আলমগীর শরীয়তপুর জেলার পালং থানার বিনোদপুর গ্রামের হাসেম বেপারী সন্তান। তিনি বর্তমানে মিটফোর্ড বালুঘাট বেড়িবাঁধ এলাকায় থাকতেন। নিহত আলমগীর ৩ ছেলে ১ মেয়ের জনক ছিলেন। ৪ ভাই ২ বোনের মধ্যে সে সবার ছোট। নিহত আলমগীর পেশায় দিনমজুর ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App