×

জাতীয়

বিএনপি নির্বাচন কমিশন নিয়ে চিন্তা করছে না: মির্জা ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৬ পিএম

বিএনপি নির্বাচন কমিশন নিয়ে চিন্তা করছে না: মির্জা ফখরুল

বিএনপির সিরিজ বৈঠকের তৃতীয় দিনে নেতাদের সঙ্গে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: ভোরের কাগজ।

বিএনপি নির্বাচন কমিশন নিয়ে চিন্তা করছে না: মির্জা ফখরুল

বৈঠকে উপস্থিত বিএনপির স্থানীয় ও শীর্ষ নেতাকর্মীরা। ছবি: ভোরের কাগজ

নির্বাচন কমিশন নিয়ে বিএনপি কোনও চিন্তা করছে না বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একইসঙ্গে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মরদেহ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের প্রসঙ্গে তিনি বলেন, বলুক, বলার সময় বলবো।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত পৌনে নয়টার দিকে গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে তিন দিনব্যাপী বৈঠকশেষে সাংবাদিকদের সামনে এ কথা বলেন ফখরুল। এসময় তিনি মঙ্গলবার, বুধ, বৃহস্পতিবার ব্যাপী আয়োজিত তিনদিনের বৈঠকের বিষয়ে কথা বলেন।

ফখরুল বলেন, দলের নেতাকর্মীরা রাজনৈতিক অবস্থা ও করণীয় নিয়ে আলোচনা করেছেন। দেশের সামগ্রিক পরিস্থিতি নিয়ে কথা বলেছেন।

তিনি জানান, আজকের বৈঠকে অন্তত ২৬ জন বক্তব্য দিয়েছেন। উপস্থিত ছিলেন ৯২ জন নেতা।

[caption id="attachment_307624" align="aligncenter" width="1600"] বৈঠকে উপস্থিত বিএনপির স্থানীয় ও শীর্ষ নেতাকর্মীরা। ছবি: ভোরের কাগজ[/caption]

মির্জা ফখরুল বলেন, আজ ধারাবাহিক বৈঠকের শেষ দিন ছিলো। আমাদের দলের ভরপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের বিভিন্ন স্তরের নেতাদের সঙ্গে মতবিনিময় করছেন। আজকের বৈঠকে তিনি কথা বলেছেন,স্থায়ী কমিটির সদস্যরাও বক্তব্য রেখেছেন।

বিএনপি মহাসচিব জানান, আগামী শনিবার স্থায়ী কমিটির বৈঠক রয়েছে। তিনদিনব্যাপী বৈঠক হলেও দলের কার্যনির্বাহী অনেক সদস্য বাকি রয়েছেন। জেলার সভাপতি, সাধারণ সম্পাদকরা রয়েছেন। শনিবারের বৈঠকে তাদের সাথে বৈঠকের ব্যাপারেও সিদ্ধান্ত আসতে পারে। এছাড়া বিভিন্ন পেশাজীবী সংগঠনের সাথেও আলোচনা করার সম্ভাবনার কথা জানান ফখরুল।

২০১৮ সালের আগস্টের পর এবারই সরাসরি কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপির শীর্ষনেতারা। এর আগে ওই বছরের ফেব্রুয়ারিতে নিবাহী কমিটির মিটিং করেছিলেন চেযারপারসন খালেদা জিয়া।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বিএনপি মহাসচিবের সঙ্গে দলের দফতরের দায়িত্বশীল সৈয়দ এমরান সালেহ প্রিন্স, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদারসহ অনেকে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App