×

বিনোদন

আপাদমস্তক কালো কাপড়ে ঢাকা কিম কার্দাশিয়ান ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৪১ পিএম

আপাদমস্তক কালো কাপড়ে ঢাকা কিম কার্দাশিয়ান ভাইরাল

মেট গালায় কিম কার্দাশিয়ান

আপাদমস্তক কালো কাপড়ে ঢাকা কিম কার্দাশিয়ান ভাইরাল
আপাদমস্তক কালো কাপড়ে ঢাকা কিম কার্দাশিয়ান ভাইরাল

মেট গালায় কিম কার্দাশিয়ান

বলিউড তারকা কারিনা কাপুরও গোটা বিশ্বের মতো মেট গালায় কিম কার্দাশিয়ানের আপাদমস্তক কালো কাপড়ে ঢাকা পোশাক নিয়ে কনফিউজড। আর ঠোঁটকাটা অভিনেত্রী তা শেয়ারও করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। কারিনার ইনস্টাগ্রাম স্টোরিই এখন মিম হিসেবে ছেয়ে গিয়েছে বাজারে!

কালো কাপড়ে নিজেকে ঢেকে নিউ ইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্টে ক্যামেরাবন্দি হলেন আমেরিকান টিভি তারকা। এদিন মেট গালায় কিমকে সঙ্গ দিয়েছিলেন ডিজাইনার ডেমনা গ্বাসালিয়া। তিনিও পরেছিলেন কালো কাপরের পোশাক। এই দুইয়ের ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কারিনা। আর লিখেছেন, ‘ইয়ে কেয়া হো রাহা হ্যায়’! খবর হিন্দুস্তান টাইমস।

[caption id="attachment_307539" align="aligncenter" width="700"] কার্দাশিয়ানের আপাদমস্তক কালো কাপড়ে ঢাকা[/caption]

করোনা অতিমারীর কারণে ২০২০ সালে এই ফ্যাশন ইভেন্ট অনুষ্ঠিত হয়নি। তবে ২০২১-এ করোনা টিকা নেওয়ার পর যখন গোটা বিশ্ব ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে, তখন ফের সাড়ম্বরে অনুষ্ঠিত হয়েছিল এই অনুষ্ঠান। হলিউডের বিভিন্ন তারকারা রেড কার্পেটে ঝড় তুলেছেন তাদের আজব-সুন্দর পোশাকে।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিস্তর ট্রোলড হয়েছে কিমকে নিয়ে। অনেকের মতে প্রাক্তন স্বামী কেনিয়ে ওয়েস্টের থেকে অনুপ্রাণিত হয়েই নাকি এই পোশাকের কথা মাথায় এসেছিল তার। কেনিয়ের সাম্প্রতিক স্টুডিও অ্যালবাম 'ডোন্ডা'-তে তাকে মুখবিহীন মুখোশে দেখা গিয়েছিল। অনেকে আবার চাইছে কিমের স্টাইলেই বানানো হোক পিপিই কিট আর মাস্ক। যাতে আলাদা করে রোজ রোজ পোশাক ধোওয়ার দরকার না পড়ে! তবে ছক ভেঙে কারিনাও যে ট্রোলিংয়ে সামিল হবেন, সেকথা কারও মাথাতেও আসেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App