×

অপরাধ

আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে শোডাউন, গ্রেপ্তার ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ০১:১২ পিএম

আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে শোডাউন, গ্রেপ্তার ১

মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেলের আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে জনমনে আতংক সৃষ্টির একটি স্থিরচিত্র। ছবি: ভোরের কাগজ

আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে শোডাউন, গ্রেপ্তার ১

রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টর এলাকার ১২/এ সড়কের একটি বাসা থেকে মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেল (৪৪) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি ও জনমনে ভীতি সঞ্চার করার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‍্যাব। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) র‍্যাব-১ এর অপারেশন অফিসার এএসপি নোমান আহমদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল বুধবার দিনগত রাতে অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি, ১টি পিস্তল বক্স, ২টি পিস্তল কভার, ১টি পিস্তলের লাইসেন্স ও ২টি মোবাইল উদ্ধার করা হয়।

[caption id="attachment_307546" align="aligncenter" width="700"] উদ্ধারকৃত মালামাল[/caption]

তিনি আরো বলেন, ভার্চুয়াল জগতে নজরদারীর ধারাবাহিকতায় আমাদের সাইবার মনিটরিং টিম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সন্দেহমূলক আইডি শনাক্ত করে। ওই আইডিতে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে জনমনে আতংক সৃষ্টির কিছু স্থিরচিত্র দেখা যায়। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারীর মাধ্যমে মেজবাহ উদ্দিন সরকারের অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয়। মেজবাহ উদ্দিন সরকার তার দেহরক্ষী পলাতক ফারুকসহ অজ্ঞাতনামা আরো দুজনকে নিয়ে উত্তরা পশ্চিম থানা, টঙ্গীসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তারের জন্য প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে থাকেন। আধিপত্য বিস্তারের জন্যই অস্ত্র প্রদর্শনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন। তিনি অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্রসহ ৩ জন দেহরক্ষীও নিয়োগ দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App