নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

জাপানি মা-বাংলাদেশি বাবার আইনজীবীরা সমাধান করবেন

পরের সংবাদ

রাবিতে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ শুরু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ৪:৪৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ৪:৪৫ অপরাহ্ণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে এ কার্যক্রম শুরু হয়। চলমান থাকবে আগামী ২২ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। রাবির অফিসিয়াল ওয়েবসাইট (http//:admission.ru.ac.bd) থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন ভর্তির জন্য আবেদন করা শিক্ষার্থীরা।

এ বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক ড. বাবুল ইসলাম বলেন, নির্ধারিত সময়ের মধ্যেই প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। তবে অনেক সময় দেখা যায় শিক্ষার্থীরা নানা কারণে নির্দিষ্ট সময়ে প্রবেশপত্র সংগ্রহ করতে পারে না। আবার অনেকে সংগ্রহ করে হারিয়ে ফেলে, তাদের জন্য পরীক্ষার দুইদিন আগে আবারো প্রবেশপত্র সংগ্রহের সুযোগ দেয়া হবে।

উল্লেখ্য, আগামী ৪ অক্টোবর শুরু হবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা। চলবে ৬ অক্টোবর পর্যন্ত। এ বছর তিনটি ইউনিটে (এ, বি, সি) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

রি-এএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়