জাপানি মা-বাংলাদেশি বাবার আইনজীবীরা সমাধান করবেন

আগের সংবাদ

আফগানিস্তানের দৃশ্যপট থেকে উধাও কেন সৌদি আরব

পরের সংবাদ

রাজধানীতে কীটনাশক পানে গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ৪:৫৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ৪:৫৯ অপরাহ্ণ

রাজধানীর মধ্যবাড্ডা বড় টেকপাড়া এলাকার একটি বাসায় কীটনাশক পানে সুরভী আক্তার (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে দাবি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক বেলা ১১টায় তাকে মৃত ঘোষণা করেন।

সুরভীর বাড়ি পিরোজপুর কাউখালী উপজেলায়। স্বামী টাইলস মিস্ত্রী সানাউল ইসলাম কামালের সঙ্গে বড় টেকপাড়া নওয়াব আলীর বাড়িতে ভাড়া থাকতেন। আহাদ (২) নামে এক ছেলে সন্তান রয়েছে তাদের।

হাসপাতালে কামাল জানান, এদিন সকালেই সন্তানসহ তার গ্রামের বাড়ি বরগুনার আয়লায় যাওয়ার কথা ছিল। সেজন্য রাতে সব প্রস্তুতি নিয়ে রেখেছি। তবে সকালে আমি ঘুম থেকে উঠে দেখে সুরভী বমি করছে। তখন তাকে জিজ্ঞেস করলে সে নিজেই জানায়, ইদুর মারার বিষ পান করেছে সে। তখন তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তবে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সুরভীর বড় ভাই মো. সৈকত অভিযোগ করেন, কামাল প্রতিদিন তার সঙ্গে ঝগড়াঝাটি করতো। বিভিন্ন সময়ে বাবার বাড়ি থেকে টাকা পয়সা আনার জন্য চাপ দেওয়া হতো সুরভীকে। সেই ঝগড়াঝাটির জের ধরে সে আজ কীটনাশক পান করতে পারে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

রি-এআরজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়