সিএনজি স্টেশন প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ থাকবে, কার্যকর রবিবার

আগের সংবাদ

অবশেষে মুখ খুললেন নুসরাত, ছেলের বাবা যশই

পরের সংবাদ

চলমান পরিস্থিতি নিয়ে আরো বৈঠক করবে বিএনপি: ফখরুল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ১:১৪ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ১:১৪ পূর্বাহ্ণ

চলমান সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে কেন্দ্রীয় নেতাদের মতামত নিচ্ছে বিএনপির হাই কমান্ড। গত মঙ্গলবার থেকে শুরু হওয়া তিন দিন ব্যাপী বৈঠকের বুধবার (১৫ সেপ্টেম্বর) ছিল দ্বিতীয় দিন। বিকেল সাড়ে তিনটায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে শুরু হওয়া বৈঠক চলে রাত সাড়ে ১১ টা পর্যন্ত। সিনিয়র যুগ্ম-মহাসচিব, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সহ সাংগঠনিক সম্পাদক, সম্পাদক এবং সহ-সম্পাদক সহমোট ১২২ নেতা বৈঠকে অংশ নেয়।

বৈঠক শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজকে মূলত আলোচনা হয়েছে বর্তমান রাজনৈতিক এবং সাংগঠনিক বিষয় নিয়ে। আমাদের আরো দু-একটি সভা হতে পারে এখনো সিদ্ধান্ত হয়নি। আগামী শনিবার বৈঠকে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। ওই বৈঠকে আমরা নির্বাহী কমিটির সদস্য যারা আছেন এবং অন্যান্য পর্যায়ে আমরা আরও বৈঠক করব।

তিনি বলেন, আজকে আমাদের বৈঠক থেকে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে গণমাধ্যমে যে মিথ্যা ভিত্তিহীন বানোয়াট অপপ্রচার চালানো হয়েছে সেটার তীব্র নিন্দা জানানো হয়েছে।

লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বৈঠকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সভাপতিত্ব করেন।

বৈঠকে অন্যদের মধ্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,হাবিব উন নবী খান সোহেল,মাহবুবউদ্দিন খোকন, খায়রুল কবির খোকন, মজিবুর রহমান,সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শামা ওবায়েদ, রুহুল কুদ্দুস তালুকদার, বিলকিস জাহান শিরিন, দুলু, অর্থ ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানা প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়