×

সারাদেশ

৯তলা ভবন থেকে লাফিয়ে এক নারীর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৭ পিএম

রাজধানীর পরীবাগে দুই ভবনের মাঝখান থেকে ইভানা লায়লা চৌধুরী (৩২) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উত্তরায় স্কলাস্টিকা স্কুলের ইউনিভার্সিটি প্লেসমেন্ট সার্ভিস (ইউপিএস) প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার ( ১৫ সেপ্টেম্বর) পৌনে ৪টার দিকে শাহবাগ থানা পুলিশ ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আব্বাস আলী জানান, পরীবাগ সাকুরা গলির ২/ক/১৪ নম্বর ৯তলা ভবনের ৫ম তলায় থাকতেন তিনি। বিকেলে খবর পেয়ে তাদের ভবন ও পাশের আরেকটি ভবনের মাঝখান থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। পরে মর্গে পাঠানো হয়। শ্বশুর বাড়ির লোকজন দাবি করছেন, তিনি অসুস্থ্য ছিলেন।

ইভানার বাবা আমান উল্লাহ চৌধুরী জানান, আরমান (৮) ও আয়মান (৬) নামে ২সন্তানের মা ছিলো ইভানা। তার স্বামী ব্যারিস্টার আব্দুল্লাহ মাহমুদ হাসান। ২০১১সনে বিয়ে হয় তাদের। আজ তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। খবর পেয়ে দুপুরে তিনি ওই বাসায় যান। তবে বাসায় যাবার পর ইভানাকে কোথাও খুঁজে পাওয়া পাচ্ছিলোনা। সবাই মিলে বেশ কিচ্ছুক্ষণ খোঁজাখুঁজির পর দুটি ভবনের চিপায় পড়ে থাকতে দেখা যায় তাকে।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, আমরা ঘটনাস্থলের একটি সিসিটিভি ফুটেজ দেখেছি। সেখানে দেখা গেছে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ছে ওই নারী। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App