প্রতিবেশী দেশগুলোকে এক সঙ্গে কাজ করার আহ্বান এফবিসিসিআই সভাপতির

আগের সংবাদ

কাবুলে শীর্ষ তালেবান নেতাদের মধ্যে বিরোধ

পরের সংবাদ

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিবের বিরুদ্ধে ধর্ষণ মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ২:৫৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৩:১৩ অপরাহ্ণ

বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব সঞ্জয় চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক ভুক্তভোগী নারী।

বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক হাবিবুর রহমান সিদ্দিকীর আদালতে এই মামলাটি দায়ের করা হয়।

এরপর আদালত বাদির জবানবন্দি গ্রহণ করেন। জবানবন্দি গ্রহণ শেষে বিচারক মামলাটির সুষ্ঠু তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. জাহাঙ্গীর হোসেন হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০১৮ সালের দিকে ভিকটিমের সঙ্গে আসামির ফেসবুকে পরিচয় হয়। ফেসবুকে পরিচয় সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এরপর বাদিকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন আসামি।

সর্বশেষ ফকিরাপুলের একটি আবাসিক হোটেলে তাকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ভিকটিম বাদি হয়ে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ মামলাটি দায়ের করেছেন।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়