মিয়ানমারের অনুমোদন মেলেনি : কক্সবাজার-গুনদুম রেলপথ নির্মাণ অনিশ্চিত!

আগের সংবাদ

সিরাজগঞ্জে ট্রাকচাপায় প্রাণ হারাল ২ পথচারী

পরের সংবাদ

সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন মালিঙ্গা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৮:৪৮ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৮:৪৮ পূর্বাহ্ণ

কালো-সোনালি ঝাঁকড়া চুলে একটু অস্বাভাবিক বোলিং অ্যাকশনে সেই বিষাক্ত ইয়র্কারগুলি আর দেখা যাবে না। সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন লাসিথ মালিঙ্গা। খবর আনন্দবাজার পত্রিকার।

টুইটারে অবসরের সিদ্ধান্তের কথা জানিয়ে লাসিথ মালিঙ্গা লিখেছেন, জুতো জোড়া তুলে রাখছি। সব ধরণের ক্রিকেট থেকে সরে যাচ্ছি। আমার এই যাত্রাপথে যাঁদের পাশে পেয়েছি, সবাইকে ধন্যবাদ। তরুণ প্রজন্মকে আমার অভিজ্ঞতা দিয়ে সাহায্য করার জন্য মুখিয়ে আছি।

১৭ বছরের আন্তর্জাতিক ক্রিকেটে যে দলগুলির হয়ে খেলেছেন, সেগুলিকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আইপিএল থেকে আগেই অবসর নিয়েছিলেন মালিঙ্গা। সেই কারণে এই বছরের গোড়ায় মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে ছেড়ে দিয়েছিল। তখন অবসরের সিদ্ধান্ত নিয়ে মালিঙ্গা জানিয়েছিলেন, পরিবারের সঙ্গে আলোচনা করার পর আমার মনে হয়েছে, সব ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকে অবসর নেওয়ার এটাই সঠিক সময়। যেহেতু সামনেই আইপিএল নিলাম রয়েছে, তাই আমি এই ব্যাপারে মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষের সঙ্গেও আলোচনা করেছি। তারা আমার সিদ্ধান্তকে সমর্থন করেছেন।

শ্রীলঙ্কার হয়ে ৩০টি টেস্টে ১০১টি উইকেট রয়েছে মালিঙ্গার। একদিনের ক্রিকেটে ২২৬টি ম্যাচে ৩৩৮টি উইকেট নিয়েছেন। দেশের হয়ে টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ৮৪টি। উইকেট নিয়েছেন ১০৭টি।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়