আওয়ামী লীগ থেকে বহিষ্কার হলেন চিত্তরঞ্জন দাস

আগের সংবাদ

ভক্তদের কাছাকাছি থাকতে ইউটিউব চ‍্যানেল খুললেন শাবনূর

পরের সংবাদ

শ্রেণিকক্ষে ঝুলছিল প্রধান শিক্ষকের মরদেহ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৪:১৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৪:২৯ অপরাহ্ণ

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের (৫০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টম্বর) সকাল ১১ টার দিকে ওই স্কুলের শ্রেণিকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিক্ষক নজুরুল ইসলাম ওই গ্রামের সালাউদ্দিন মাস্টারের ছেলে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, সকালে শিক্ষক শিক্ষার্থীরা স্কুলে এসে একটি শ্রেণিকক্ষে প্রধান শিক্ষক নজুরুল ইসলামের মরদেহ রশিতে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। ভেতর থেকে ঐ কক্ষের দরজা বন্ধ ছিল। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধারের পর পোস্টমর্টেমের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে।

এদিকে নজরুলের বড় ভাই বাবুল মিয়া জানান, গত ১৩ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তার ভাই। তার মুঠোফোনও বন্ধ ছিল। পারিবারিক কোনো কলহ বা বিরোধ ছিল না নজরুলের। কেন আত্মহত্যা করেছেন তা তিনি জানেন না।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়