দেশে মাথাপিছু বিদেশি ঋণ ২৫ হাজার টাকা

আগের সংবাদ

আওয়ামী লীগ থেকে বহিষ্কার হলেন চিত্তরঞ্জন দাস

পরের সংবাদ

শাহজালালে অবৈধ ভিওআইপি কলিং কার্ডসহ যাত্রী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৩:৫৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৩:৫৯ অপরাহ্ণ

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এক যাত্রীর কাছ থেকে অবৈধ ভিওআইপি কল করার ৩ হাজার কার্ড জব্দ করেছে এভিয়েশন সিকিউরিটি ফোর্স (এভসেক)। এসময় কার্ড বহনকারী এক যাত্রীকেও আটক করা হয়। তার নাম- হাসান আলী।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিমানবন্দরের নির্বাহী পরিচালক ক্যাপ্টেন তৌহিদ-উল আহসান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল মঙ্গলবার মধ্যরাতে এয়ার এরাবিয়ার থ্রিএল-০৬৬ ফ্লাইটের বোর্ডিং নিরাপত্তা তল্লাশির সময়ে ওই যাত্রীকে সন্দেহ হলে এভসেক সদস্য তাকে চ্যালেঞ্জ করে। পরে তল্লাশী চালিয়ে তার হ্যান্ডব্যাগ থেকে ৩ হাজার পিস ভিওআইপি কল কার্ড পাওয়া যায়। ওই যাত্রী কার্ডগুলো নিয়ে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

তিনি আরও বলেন, প্রতিটি কল কার্ড ১০ মার্কিন ডলার সমমূল্যের। গোটা চালানের মূল্য বাংলাদেশি টাকায় প্রায় ২৬ লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাবাদের পর কল কার্ডসহ যাত্রীকে কাস্টমস বিভাগের কাছে হস্তান্তর করা হয়। বিমানবন্দর সুত্র জানায়, ওই যাত্রী এখনো কাস্টমস এর অধীনে রয়েছেন। তার বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়