আবার পেছাচ্ছে জনশুমারি কার্যক্রম

আগের সংবাদ

আইয়ুব খানের শাসনকাল

পরের সংবাদ

লিনগার্ডের ভুলে রোনালদোর গোলেও হারল ম্যান ইউ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ১:৩৭ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ২:০২ পূর্বাহ্ণ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে বুধবার (১৫ সেপ্টেম্বর) নিজেদের প্রথম ম্যাচে ইয়ং বয়েজের বিপক্ষে ২-১ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটিতে ম্যানইউর বিপক্ষে প্রথমে গোল হজম করেও পরবর্তীতে গোল শোধ করে এবং শেষ মূহুর্তে আরেকটি গোল করে জয় তুলে নেয় সুইডিশ ক্লাবটি। রোনালদোর রেকর্ডের রাতে ম্যানইউর হারের জন্য লিনগার্ডকে দায়ী করছেন ম্যান ইউ সমর্থকরা। আজ ইয়ং বয়সের বিপক্ষে মাঠে নামার মধ্য দিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদো চ্যাম্পিয়ন্স লিগে ১৭৭ ম্যাচে মাঠে নামার রেকর্ড গড়েছেন। এর আগে ইকার ক্যাসিয়াস ১৭৭ ম্যাচে মাঠে নেমেছিলেন। রেকর্ড গড়ার ম্যাচে রোনালদো গোল করে ম্যানইউকে ১-০ গোলে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধে কোচ ওলে গানার সুলেশার রোনালদোকে মাঠ থেকে তুলে নিয়ে লিনগার্ডকে নামান। ম্যাচের অন্তিম মুহূর্তে নিজেদের গোল সীমানায় প্রতিপক্ষের খেলোয়াড়ের পায়ে বল তুলে দেন লিনগার্ড। ইয়ং বয়েজের সিবাতচু বল পেয়ে নিশানা ভেদ করতে ভুল করেননি। শেষ মুহূর্তের গোলে২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়ং বয়েজ। কেন যে রোনালদোকে তুলে লিনগার্ডকে মাঠে নামলেন ওলে গানার সুলেশার এ ভেবে ম্যান ইউ সমর্থকরা হতাশ।

১৪ মিনিটের সময় ম্যানইউর হয়ে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো

ম্যাচটির ১৪ মিনিটের সময় ম্যানইউর হয়ে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু ৩৫ মিনিটের সময় ওয়ান বিসাকা লাল কার্ড দেখলে দশজনের দলে পরিণত হয় রেড ডেভিলরা। আর এ সুযোগ কাজে লাগিয়ে ৬৬ মিনিটের সময় নাগামালেউ ইয়ং বয়েজকে সমতায় ফেরান। এই সময়টায় মূহুমূহু আক্রমণ করতে থাকে বয়েজরা। এরপর শেষ বাঁশি বাজার ঠিক আহ মূহুর্তে সিবাতচু গোল করে ইয়ং বয়েসকে ঐতিহাসিক এক জয় এনে দেন।

এর আগে ২০১৮-১৯ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ইয়ং বয়েজের বিপক্ষে খেলে ম্যানইউ। আর দুটি ম্যাচেই জয় তুলে নেয় তারা। কিন্তু এবার তাদের হারের স্বাদ পেতে হল।

ইয়ং বয়েজ এর আগে মাত্র একবারই চ্যাম্পিয়ন্স লিগে খেলেছিল। কাকতালীয়ভাবে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে নিজেদের প্রথম ম্যাচটি তারা খেলে ইংলিশ জায়ান্ট ম্যানইউর বিপক্ষে। তবে প্রথম দেখায় ইয়ং বয়েজ হেরেছিল ৩-০ গোলের বিশাল ব্যবধানে।

এই হারে ২০১৫-১৬ মৌসুমের পর প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে হারার তীক্ত স্বাদ পেল রেড ডেভিলরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়