ভক্তদের নয়নের মণি রোনালদো (ভিডিও)

আগের সংবাদ

অনিবন্ধিত কিছু অনলাইন পোর্টাল বন্ধ করা হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী

পরের সংবাদ

রাতে পিএসজির জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগে মেসির অভিষেক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৫:৩৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ১১:৩২ পূর্বাহ্ণ

প্যারিস সাঁ-জা’র হয়ে লিগ ওয়ানে ইতিমধ্যেই মাঠে নেমেছেন লিওনেল মেসি। এখনও গোল পাননি। এবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পিএসজি’র জার্সিতে অভিষেক হওয়ার সম্ভাবনা আর্জেন্টাইন তারকার। ক্লাব ব্রুগের বিরুদ্ধে এ-গ্রুপের অ্যাওয়ে ম্যাচে প্যারিস একই সঙ্গে মাঠে নামাতে পারে মেসি-নেইমার-এমবাপে ত্রয়ীকে।

আপাতত দেখে নেওয়া যাক নতুন ক্লাবের হয়ে মেসির চ্যাম্পিয়ন্স লিগে অভিষেকের সম্ভাবনা থাকা পিএসজি বনাম ক্লাব ব্রুগ ম্যাচ ফুটবলপ্রেমীরা কোন চ্যানেলে ও মোবাইলে কবে, কখন, কীভাবে দেখতে পাবেন। খবর হিন্দুস্তান টাইমস।

পিএসজি বনাম ক্লাব ব্রুগ চ্যাম্পিয়্ন্স লিগের গ্রুপ-এ’র ম্যাচ কবে অনুষ্ঠিত হবে: ১৬ সেপ্টেম্বর, ২০২১, বৃহস্পতিবার (আসলে বুধবার রাতে)।

কোথায় অনুষ্ঠিত হবে ম্যাচ: জাঁ ব্রেইডেল স্টেডিয়াম (বেলজিয়াম)।

কখন শুরু ম্যাচ: বাংলাদেশের সময় অনুযায়ী রাত ১টায় শুরু ম্যাচ।

যে সকল চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচগুলি সম্প্রচারিত হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে। সোনি সিক্স, সোনি টেন-১ ও সোনি টেন-২ চ্যানেলে বেশিরভাগ ম্যাচ দেখা যাবে। তবে পিএসজি’র জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগে মেসির অভিষেক ম্যাচের সরাসরি সম্প্রচার দেখা যাবে সোনি টেন-৩ ও সোনি টেন-৩ এইচডি চ্যানেলে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়